ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

পঞ্চগড়ে সব পশুর হাট বন্ধ ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, জুলাই ৩, ২০২১
পঞ্চগড়ে সব পশুর হাট বন্ধ ঘোষণা ফাইল ফটো

পঞ্চগড়: করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে পঞ্চগড়ে চলমান বিধিনিষেধের পাশাপাশি আগামী রোববার (৪ জুলাই) থেকে জেলার সব পশুর হাট বন্ধ ঘোষণা করা হয়েছে।  

শনিবার (৩ জুলাই) সন্ধ্যায় বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন পঞ্চগড় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম।

পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কোনোভাবেই গরুর হাট বসানো যাবে না বলে জানা গেছে। তবে এর মধ্যে যদি ডিজিটাল প্লাটফরম অনলাইনে কেউ গরু বিক্রির উদ্যোগ নেয় তবে তাদের উৎসাহিত করা হবে।

আমিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, পঞ্চগড়ে করোনার সংক্রমণ কিছুটা বেড়ে যাওয়ার পাশাপাশি গরুর হাট বসায় মানুষের সুরক্ষার কথা চিন্তা করে জেলা প্রশাসনের সঙ্গে কথা বলে পঞ্চগড় সদরের ৫টি গরুর হাটসহ জেলার মোট ১১টি গরুর হাট রোববার থেকে বন্ধ থাকবে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ সিদ্ধান্ত বহাল থাকবে।

এর আগে দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে এ বিষয়ে আলোচনা সভায় উপস্থিত ছিলেন- পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফ হোসেন, সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, পঞ্চগড় পৌর মেয়র জাকিয়া খাতুন, পঞ্চগড় রাজনগর গরু হাটের ইজারাদার মোশারফ হোসেন।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জুলাই ০৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa