ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

নারায়ণগঞ্জে কঠোর প্রশাসন, অকারণে বের হলেই দণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, জুলাই ৩, ২০২১
নারায়ণগঞ্জে কঠোর প্রশাসন, অকারণে বের হলেই দণ্ড নারায়ণগঞ্জে কঠোর প্রশাসন, অকারণে বের হলেই দণ্ড। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের চাষাড়াসহ বিভিন্ন প্রধান প্রধান সড়কে কঠোর অবস্থানে দেখা গেছে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের।

শনিবার (৩ জুলাই) দুপুরের পর থেকে চাষাড়া গোলচত্ত্বর এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান ফারুকসহ একাধিক ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সেনাবাহিনী, র‍্যাব, পুলিশ, আনসারসহ বিভিন্ন বাহিনীর সদস্যদের কঠোর অবস্থানে দেখা যায়।

এসময় অকারণে বের হয়া মানুষদের অর্থদণ্ডসহ নানা দণ্ডের আওতায় আনেন ম্যাজিস্ট্রেটরা।

ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান ফারুক ইমরান হোসেন নামে একজনকে অর্থদণ্ড করেন। ইমরান বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবার কথা স্বীকার করেন। তবে জরুরি প্রয়োজনে ও অসুস্থ রোগীদের ছাড় দেওয়া হয়।

ইমরান জানান, আমি আমার দোকানে যাবার জন্য বের হয়েছিলাম তবে ‘লকডাউনে’ এটি উচিৎ হয়নি। আমি আমার জরিমানার অর্থ দিয়েছি এবং ভুল মেনে নিয়েছি।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান ফারুক জানান, যারা নিয়ম মানছেন না তাদের ভ্রাম্যমাণ আদালতের শাস্তির আওতায় আনছি। সবাইকে এ ভাইরাস মোকাবিলায় ঘরে থাকার অনুরোধ করছি।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, জুলাই ৩, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa