ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, জুলাই ৩, ২০২১
প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিক মিরাজকে (২০) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৩ জুলাই) ফতুল্লা মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

 

এর আগের শুক্রবার (২ জুলাই) ফতুল্লার দাপা বালুরঘাট এলাকায় ওই প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ উঠে মিরাজের বিরুদ্ধে। পরে রাতেই প্রেমিকা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় ধর্ষণের মামলা করেন।

মিরাজ ফতুল্লা মডেল থানার দাপা ইদ্রাকপুরের সরদার বাড়ীর বৌ বাজারের জয়নাল মিয়ার ভাড়াটিয়া ও ভোলা জেলার চর ফ্যাশনের আব্দুল্লাপুরের মোশারফ হোসেনে ছেলে। আর ধর্ষণের শিকার ওই তরুণী একজন পোশাক শ্রমিক।  

জানা যায়, ধর্ষণের শিকার ওই তরুণীর সঙ্গে মিরাজের চার মাস ধরে প্রেমের সম্পর্ক চলছিল। তারা প্রায় সময় বিভিন্ন স্থানে ঘুরতে বের হতেন। গত ২ জুলাই রাত সাড়ে সাতটায় দুইজন ফতুল্লার দাপা বালুরঘাট এলাকায় ঘুরতে যান। ঘুরতে ঘুরতে রাত সাড়ে ১২টায় ফতুল্লার দাপা খেয়াঘাট সংলগ্ন একটি মিলের পেছনের একটি রাস্তায় ওই তরুণীকে ধর্ষণ করেন মিরাজ।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বাংলানিউজকে জানান, অভিযুক্ত ধর্ষক মিরাজকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ধর্ষণের শিকার ওই তরুণী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জুলাই ০৩, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa