ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

করিমগঞ্জে ২ ডিজিটাল প্রতারক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, জুলাই ৩, ২০২১
করিমগঞ্জে ২ ডিজিটাল প্রতারক গ্রেফতার গ্রেফতাররা

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় আজমির (২৬) ও সাগর (২২) নামে দুই ডিজিটাল প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।  

শনিবার (০৩ জুলাই) দুপুরে করিমগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. ইফতেখারুজ্জামান এ তথ্য জানান।

 

এর আগে পুলিশের এন্টি টেররিজম ইউনিটের সহযোগিতায় শুক্রবার (০২ জুলাই) জেলার করিমগঞ্জ উপজেলার ইসলামপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।  

গ্রেফতাররা হলেন-জেলার করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ ইউনিয়নের ইসলামপাড়া এলাকার মো. খসরু মিয়ার ছেলে আজমির (২৬) ও একই এলাকার শাহজাহান মিয়ার ছেলে সাগর (২২)।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে একটি অসাধু ডিজিটাল প্রতারক চক্র মোবাইলে মিনিট, ইন্টারনেট ডাটা প্যাক, কবিরাজি চিকিৎসা ও লটারির ড্র জেতার নামে সরল নিরীহ লোকজনকে বোকা বানিয়ে অর্থ হাতিয়ে নিচ্ছে। এ বিষয়টি পুলিশের নজরদারিতে এলে এমন একটি প্রতারক চক্রের সন্ধান পায় পুলিশ। পরে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (০২ জুলাই) পুলিশের এন্টি টেররিজম ইউনিটের সহায়তায় করিমগঞ্জ সার্কেলের এএসপি মো. ইফতেখারুজ্জামানের নেতৃত্বে উপজেলার ইসলামপুর এলাকায় চালিয়ে আজমির (২৬) ও সাগরকে (২২) গ্ৰেফতার করা হয়।  

করিমগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. ইফতেখারুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, দুই প্রতারকের নামে করিমগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা (মামলা নং-০১ তাং-০২-০৭-২০২১ ইং) দায়ের করা হয়েছে। শনিবার (০৩ জুলাই) সকালে তাদের কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জুলাই ০৩, ২০২১     
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa