ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সাপাহারে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জুলাই ৩, ২০২১
সাপাহারে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার আসামি সেলিম

নওগাঁ: নওগাঁর সাপাহারে স্ত্রী হত্যা মামলার প্রধান আসামি স্বামী সেলিমকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৩ জুলাই) দুপুরে ৩০২/২০১/৩৪ পেনাল কোড ধারায় আসামি সেলিমকে নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল শুক্রবার (২ জুলাই) রাতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। সেলিম উপজেলার উত্তর পাতাড়ী গ্রামের মফিজুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, গেল ২৩ জুন রাতে উপজেলা সদরে সেলিমের ভাড়া বাসা মাতৃছায়া ছাত্রাবাস থেকে স্ত্রী সুমি আক্তারের মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর থেকে সেলিম পলাতক ছিলেন। ঘটনার পরের দিন সকালে গৃহবধূর বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত (ওসি) আল মাহমুদ জানান, ঘটনার দিন রাতে সেলিমের পরকীয়ার বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে স্ত্রী সুমিকে শ্বাসরোধ করে হত্যা করে সেলিম। এরপর গৃহবধূর মরদেহ গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। এ বিষয়ে থানায় মামলা হলে পুলিশ অভিযান চালিয়ে সেলিমকে গ্রেফতার করে। প্রাথমিকভাবে পুলিশের কাছে হত্যার বিষয়টি স্বীকার করেছে সেলিম।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুলাই ০৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa