ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সাভারে ট্যানারি শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, জুলাই ৩, ২০২১
সাভারে ট্যানারি শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ...

সাভার (ঢাকা): সাভারের হেমায়েতপুর বিসিক শিল্প নগরীর ভেতর থেকে মাহবুবুর রহমান (৫০) নামের এক শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (০৩ জুলাই) সকালে মুক্তি ট্যানারির ভেতর থেকে ট্যানারি ফাঁড়ি পুলিশ সদস্যরা নিহতের মরদেহ উদ্ধার করেন।

নিহত মাহবুব লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার গোবিন্দপুর এলাকার মৃত মৌলভী আব্দুর রহমানের ছেলে।

শ্রমিকরা জানায়, শনিবার ভোর সকাল ৬টার দিকে তারা কাজে যোগদান করার সময় মুক্তি ট্যানারি দ্বিতীয় তলায় জানালার গ্রিলের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মাহবুবের মরদেহ দেখতে পান। পরে বিষয়টি ট্যানারি ফাঁড়িতে জানানো হলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, নিহত মাহবুব দীর্ঘদিন ধরে দেনায় জর্জরিত ছিল। দেনা পরিশোধের জন্য তার একটি জমি ব্যাংকে মর্টগেজ রাখা হয়েছিল। সম্প্রতি সেটিও নিলাম হয়ে যাওয়ায় পারিবারিকভাবে হতাশাগ্রস্ত থাকায় আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে সাভার বিসিক শিল্প নগরীর ট্যানারি ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত চলছে এবং ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, জুলাই ০৩, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa