ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

কুমারখালীতে রেললাইন থেকে তরুণীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, জুলাই ৩, ২০২১
কুমারখালীতে রেললাইন থেকে তরুণীর মরদেহ উদ্ধার ...

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালীতে রেললাইন থেকে খাদিজা খাতুন (২১) নামের এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (০৩ জুলাই) সকালে কুমারখালী রেল স্টেশন প্লাটফর্ম থেকে ৩০০ মিটার পশ্চিম থেকে এ মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

নিহত খাদিজা পৌরসভার বাটিকামারা জনি শেখের স্ত্রী ও এক সন্তনের জননী।

জানা যায়, গত ২৯ জুন দুপুরে ভাতের সঙ্গে হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন খাদিজা। বিষয়টি টের পেয়ে ওইদিন দুপুরে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্বজনরা। তারপর থেকেই তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আকুল উদ্দিন জানান, গত ২৯ জুন দুপুরে ভাতের সঙ্গে হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন খাদিজা। বিষয়টি টের পেয়ে ওইদিন দুপুরে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্বজনরা। তারপর থেকেই তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ভোরে কাউকে কিছু না জানিয়ে হাসপাতাল থেকে চলে যান।

নিহতের বাবা সিদ্দিক জানান, বাড়িতে থেকে পাবনা মানসিক হাসপাতালে খাদিজার চিকিৎসা চলছিল। আমার মেয়ে যেমনই হোক, আত্মহত্যা করতে পারেনা। কিছু একটা নিশ্চয় হয়েছে।

পোড়াদহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়েজুর রহমান বাংলানিউজকে জানান, কুমারখালী রেল স্টেশন প্লাটফর্ম থেকে ৩০০ মিটার পশ্চিমে মালবাহী ট্রেনে কেটে এক তরুণী নিহত হয়েছেন। তরুণীর গলাকাঁটা মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। পরে মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, জুলাই ০৩, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa