ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

রোটারী আন্তর্জাতিকের ডিস্ট্রিক্ট ইন্টার‍্যাক্ট কনফারেন্স এবং নির্বাচন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, জুলাই ৩, ২০২১
রোটারী আন্তর্জাতিকের ডিস্ট্রিক্ট ইন্টার‍্যাক্ট কনফারেন্স এবং নির্বাচন অনুষ্ঠিত ...

ঢাকা: বাংলাদেশের আষ্টম ডিস্ট্রিক্ট ইন্টার‍্যাক্ট কনফারেন্স এবং ২০২১-২২ রোটারী বর্ষের ডিস্ট্রিক্ট ইন্টার‍্যাক্ট রিপ্রেজেন্টিটিভ নির্বাচন গত শুক্রবার (২৩ জুন) ঢাকার গুলশানে অবস্থিত লং বিচ হোটেলে অনুষ্ঠিত হয়।  

সারাদেশ থেকে রোটারিয়ান, রোটার‍্যাক্টর, ইন্টার‍্যাক্টর এবং অতিথিরা আমন্ত্রিত থাকলেও করোনা জনিত বিধিনিষেধের কারণে অতিথিদের উপস্থিতি সীমিত করা হয় এবং প্রোগ্রামটি অনলাইনে ও ভেন্যুতে সীমিত পরিসরে আয়োজন করা হয়।

উক্ত নির্বাচনে রোটারী ক্লাব অব ঢাকা সুপ্রিমের অভিভাবকত্বে পরিচালিত ইন্টার‍্যাক্ট ক্লাব অব ঢাকা সুপ্রিমের প্রার্থী ইন্ট্যাক্টর তাশফিয়া তাবাসসুম (কোয়েল) বিপুল সমর্থনের ভিত্তিতে জয়লাভ করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোটারী অভিভাবক ডিস্টিক্ট্র গভর্নর রোটারিয়ান রুবায়েত হোসেন, ডিজি (২০২৩-২৪) রোটারিয়ান টি আই এম নুরুল কবির, ডিস্ট্রিক্ট ইন্টার‍্যাক্ট কমিটি চেয়ারম্যান (২০২০-২১) রোটারিয়ান মোহাম্মাদ ইমতিয়াজ সাজু ও ডিস্ট্রিক্ট ইন্টার‍্যাক্ট কমিটি চেয়ারম্যান (২০২১-২২) রোটারিয়ান তাহমিনা বেগম লাভলী প্রমুখ। এছাড়াও জুম অ্যাপের মাধ্যমে কনফারেন্সে রোটারী সংশ্লিষ্ঠরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, রোটারী আন্তর্জাতিক একটি প্রাচীন এবং বৃহত্তম আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন যা বিশ্বের প্রায় সকল দেশে সরকার এবং আন্তর্জাতিক সংগঠনের সঙ্গে এক হয়ে আর্ত মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। রোটারী ক্লাবগুলো ইন্টার‍্যাক্ট ক্লাবগুলোর মাধ্যমে ১২-১৮ বছর বয়সী শিশু-কিশোরদের উৎসাহিত করতে ও অনুপ্রেরণা জাগাতে এবং তাদেরকে এক বিশ্ব নাগরিকে পরিণত করতে কাজ করে যাচ্ছে।  

ইন্টার‍্যাক্টর তাশফিয়া তাবাসুম (কোয়েল) রোটারিয়ান তারেক মাহমুুদ এবং রোটারিয়ান মুনিরা সুলতানার একমাত্র সন্তান। ইন্টার‍্যাক্টর কোয়েল দীর্ঘ কয়েক বছর ধরে আর্লিএ্যাক্ট, ইন্টার‍্যাক্টের মাধ্যমে রোটারীর বিভিন্ন কার্যক্রমে সম্পৃক্ত হয়ে দেশের শিশু-কিশোরদের জন্য কাজ করে যাচ্ছেন। ডিআইআর নির্বাচিত হওয়ার মাধ্যমে তিনি পুরো রোটারী ডিস্ট্রিক্টের ইন্টার‍্যাক্ট লীডার হিসেবে দায়িত্ব পালন করবেন এবং তার ডিস্ট্রিক্টকে বিশ্বের দরবারে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, জুলাই ০৩, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa