ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

খাগড়াছড়িতে কিশোরীকে গণধর্ষণ, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, জুলাই ৩, ২০২১
খাগড়াছড়িতে কিশোরীকে গণধর্ষণ, আটক ২

খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলা শহরের বাস টার্মিনাল এলাকায় এক কিশোরীকে (১৬) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত দু’জনকে আটক করেছে।

 

শনিবার (০৩ জুলাই) ভোর আনুমানিক ৪টার দিকে ঘটনাটি ঘটে।

জানা যায়, ওই কিশোরী শুক্রবার (২ জুলাই) দিনগত রাতে মা-বাবার সঙ্গে রাগ করে ঘর থেকে বের হয়ে যান। শনিবার ভোরে তিনি বাস টার্মিনাল এলাকায় পৌঁছালে আটক দু’জন তাকে একটি বাসে নিয়ে ধর্ষণ করেন। পরে ভুক্তভোগী কিশোরী খাগড়াছড়ি থানায় গিয়ে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থল থেকে দু’জনকে আটক করে।

আটকরা হলেন- বাসের হেলপার কামাল (২৯) ও রফিক (২৪)। এরমধ্যে কামাল বাসটির হেলপার বলে জানা গেছে। কামাল খাগড়াছড়ি জেলা সদরের উত্তর গঞ্জপাড়া এলাকার মৃত আলী আহম্মেদের ছেলে এবং রফিক হবিগঞ্জের মাধবপুর এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে।

খাগড়াছড়ি বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের নেতা রতন ত্রিপুরা জানান, লকডাউনের কারণে অন্যান্য বাসের মতো এই বাসটিও টার্মিনালে ফেলে ড্রাইভার বাড়িতে চলে যান। বাসটির হেলপার আরেকজনসহ এই ঘটনাটি ঘটায়।

এদিকে এই ঘটনায় কিশোরী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রশিদ জানান, প্রথমে একটি বাসে ধর্ষণের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়। পরে আটক কামাল যে বাসটির হেলপার সেই বাসে নিয়ে ধর্ষণ করা হয়। বাস দু’টি আলামত হিসেবে পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়েছে। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, জুলাই ০৩, ২০২১
এডি/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa