ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সরিষাবাড়ীতে জুয়া খেলতে নিষেধ করায় স্ত্রীকে গলাটিপে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৮ ঘণ্টা, জুলাই ৩, ২০২১
সরিষাবাড়ীতে জুয়া খেলতে নিষেধ করায় স্ত্রীকে গলাটিপে হত্যা

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ীতে জুয়া খেলতে বাধা দেওয়ায় সোমা বেগম (২৫) নামে এক গৃহবধূকে গলাটিপে হত্যা করেছেন তার পাষণ্ড স্বামী।

শুক্রবার (২ জুলাই) রাতে সরিষাবাড়ী থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয়রা জানান, পাঁচ বছর আগে চর হরিপুর গ্রামের রহমত আলীর ছেলে আল-আমিনের সঙ্গে একই গ্রামের গোলাম রব্বানীর মেয়ে সোমা বেগমের বিয়ে হয়। তাদের ঘরে চার বছর বয়সী একটি মেয়ে ও দেড় বছর বয়সী একটি ছেলে রয়েছে।
নিহত সোমা বেগমের ভাই জুয়েল মিয়া বাংলানিউজকে জানান, আল-আমিন আগে থেকে জুয়ায় আসক্ত। সম্প্রতি তিনি জুয়া খেলে দেড় লাখ টাকা লোকসান করেন। শুক্রবার সকাল থেকে জুয়া খেলে দুপুরে তিনি বাড়ি ফিরে স্ত্রী সোমার সঙ্গে ঝগড়া বাধান। এসময় সোমা স্বামীকে বারবার জুয়া খেলতে নিষেধ করায় আল-আমিন তার গলাটিপে ধরেন। সঙ্গে সঙ্গে সোমা মৃত্যুর কোলে ঢোলে পড়েন। অবস্থা বেগতিক দেখে স্ত্রীর মুখে বিষ ঢেলে দিয়ে তিনি বাড়ি থেকে পালিয়ে যান।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) পুলিশ পরিদর্শক আব্দুল মজিদ জানান, খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে পাঠানো হবে।

এ ঘটনায় নিহতের ভাই জুয়েল মিয়া বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও তিনি জানান।

বাংলাদেশ সময়: ০০২৭ ঘণ্টা, জুলাই ২, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa