ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বিনামূল্যে বাড়িতে অক্সিজেন পৌঁছে দেবে ‘সাতক্ষীরা-৯৩’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, জুলাই ২, ২০২১
বিনামূল্যে বাড়িতে অক্সিজেন পৌঁছে দেবে ‘সাতক্ষীরা-৯৩’

সাতক্ষীরা: করোনায় ধুঁকতে থাকা সাতক্ষীরাবাসীর পাশে দাঁড়িয়েছে এসএসসি-৯৩ ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন ‘সাতক্ষীরা-৯৩’। কারো অক্সিজেন প্রয়োজন হলেই বাড়ি বাড়ি বিনামূল্যে সেবা দেবে সংগঠনটি।

৩০টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে শুরু করা এ মহৎ উদ্যোগের পাশাপাশি অ্যাম্বুলেন্স ও ওষুধের ব্যবস্থাও করবেন তারা।

শুক্রবার (২ জুলাই) বিকেল ৫টায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক এমএম মাহমুদুর রহমানের সভাপতিত্বে এ কার্যক্রমে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হুমায়ুন কবির।

এসময় আরো উপস্থিত ছিলেন এনডিসি আজহার আলী, নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুল আমিন।  

সাতক্ষীরা-৯৩ ফ্রন্টলাইনার বন্ধুদের মধ্য থেকে স্বাগত বক্তব্য দেন সাংবাদিক সৈয়দ মহিউদ্দীন হাশেমী তপু। উপস্থিত ছিলেন ওবাদুর রহমান লিটন, মাসুদার রহমান বাবু, আব্দুল কাদের, শাহিনুর রহমান বাবু, সহকারী অধ্যাপক মো. হাবিবুল্লাহ প্রমুখ।

করোনায় মুমূর্ষ রোগীদের বাড়িতে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়ার এ কার্যক্রম ৩০টি সিলিন্ডার দিয়ে শুরু হয়েছে। অচিরেই অ্যাম্বুলেন্স ও মেডিসিন কার্যক্রম শুরু হবে বলে জানান উদ্যোক্তরা।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির বলেন, জেলার স্বাস্থ্য বিভাগ, জেলা পর্যায়ের সব সরকারি প্রতিষ্ঠানের সঙ্গে সমন্বয় করে এই করোনা মহামারি আমাদের নিয়ন্ত্রণ করতে হবে। আমরা ৯৩ ব্যাচের এই উদ্যোগকে সাধুবাদ ও স্বাগত জানাই।

যে কোনো বিপর্যয়ে সার্বক্ষণিক জেলা প্রশাসকের পক্ষ থেকে সহযোগিতার কথা ব্যক্ত করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, জুলাই ০২, ২০২১
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa