ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

‘লকডাউনের’ দ্বিতীয় দিনে অযথা বাইরে বেরিয়ে গ্রেফতার ৩২০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, জুলাই ২, ২০২১
‘লকডাউনের’ দ্বিতীয় দিনে অযথা বাইরে বেরিয়ে গ্রেফতার ৩২০ ছবি: জি এম মুজিবুর

ঢাকা: করোনার সংক্রমণ রোধে সরকার নির্ধারিত ‘কঠোর লকডাউনের’ দ্বিতীয় দিনে বৃষ্টির মধ্যেও অযথা বাইরে বেরিয়েছেন জনসাধারণ। গুরুত্বপূর্ণ কারণ ছাড়া বাইরে বের হওয়ায় রাজধানীজুড়ে ৩২০ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

শুক্রবার (২ জুলাই) বিকেল পর্যন্ত ডিএমপির সর্বশেষ খবর অনুযায়ী ৩২০ জনকে গ্রেফতারের তথ্য জানা যায়। একই সময়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে ২০৮ জনকে।

ট্রাফিক আইন অমান্য করা ও গাড়ি নিয়ে বিনা কারণে বাইরে বের হওয়ায় ২১৯টি মামলা দায়ের করেছে ডিএমপির ট্রাফিক বিভাগ। একইসঙ্গে জরিমানা করা হয়েছে ৫ লাখ ৪৫ হাজার ৫০০ টাকা।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম জানান, ‘লকডাউনের’ দ্বিতীয় দিনে ডিএমপির ৮টি বিভাগে বিভিন্ন থানা পুলিশ একযোগে সরকারি বিধিনিষেধ মানাতে অভিযান চালায়। বিধিনিষেধ অমান্য করে বাইরে বের হওয়ার অভিযোগে সারা দিনে ৩২০ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয় ২০৮ জনকে।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, জুলাই ০২, ২০২১
পিএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa