ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

রাজশাহীতে মডেল মসজিদ ও ইসলামিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, জুলাই ২, ২০২১
রাজশাহীতে মডেল মসজিদ ও ইসলামিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন

রাজশাহী: রাজশাহী জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।  

শুক্রবার (২ জুলাই) বাদ জুমা মহানগরের হেতেমখাঁ বড় মসজিদ চত্বরে এ মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় জানানো হয়, ১৩ কোটি ৮৮ লাখ টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট রাজশাহী জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মিত হবে। ‘প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন’ প্রকল্পের আওতায় এ মসজিদটি নির্মিত হচ্ছে।

ভিত্তিপ্রস্তর স্থাপনকালে রাজশাহী মহানগর আওয়ামী লীগের আইন সম্পাদক অ্যাডভোকেট মুসাব্বিরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক আব্দুস সোহেল, কার্যনির্বাহী সদস্য ও বোয়ালিয়া থানা (পশ্চিম) আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব, মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, গণপূর্ত অধিদপ্তর রাজশাহীর নির্বাহী প্রকৌশলী মাসুদ রানা, উপ-বিভাগীয় প্রকৌশলী এ এম ইফতেখার মজিদ, উপ সহকারী প্রকৌশলী গোলাম মোস্তফাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জুলাই ০২, ২০২১
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa