ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বনানীর ফাঁকা সড়কে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, জুলাই ২, ২০২১
বনানীর ফাঁকা সড়কে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আহত

ঢাকা: রাজধানীর বনানী মোড়ে ফাঁকা সড়কে প্রাইভেটকারের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। প্রাথমিকভাবে তার নাম-পরিচয় জানা যায়নি।

শুক্রবার (২ জুলাই) দুপুর ১টার দিকে রাজধানীর বনানী মোড়ে (সিগন্যাল) এ ঘটনা ঘটে। আহত মোটরসাইকেল চালক বনানী সড়ক দিয়ে মহাখালীর দিকে যাচ্ছিলেন।

ঘটনাস্থলে থাকা কয়েকজন পথচারী গুরুতর আহত মোটরসাইকেল আরোহীকে দ্রুত হাসপাতালে নিয়ে গেছেন।  

জানা গেছে, ফাঁকা সড়কে দ্রুতগতিতে আসা একটি প্রাইভেটকার পেছন থেকে সজোড়ে ধাক্কা দিলে মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের আইল্যাণ্ডের সঙ্গে ধাক্কা খায়। এতে চালকের ডান পা ভেঙে যায় বলেন ঘটনাস্থলে থাকা প্রতক্ষ্যদর্শী ও পুলিশ সদস্যরা জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শী রিকশাচালক মো. মোজাম্মেল হক বাংলানিউজকে বলেন, আমি যাত্রীর অপেক্ষায় রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলাম। একটি মোটরসাইকেল রাস্তার মাঝখান দিয়ে আসছিলো। তার পেছনে দ্রুতগতিতে আসা একটি প্রাইভেটকার ওই মোটরসাইকেলের পেছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে পড়ে যান।

তিনি বলেন, যে প্রাইভেটকারটি মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দিয়েছে সেটির সিলভার রঙের।  ধাক্কা দেওয়ার পর প্রাইভেটকারটি না দাঁড়িয়ে বনানীর কামাল আতাতুর সড়ক দিয়ে গুলশানের দিকে পালিয়ে যায়।

ঘটনাস্থলে থাকা পুলিশের ট্রাফিক বিভাগের বনানী ট্রাফিক পুলিশ বক্সের ইন্সপেক্টর (টিআই) মো. সালাউদ্দিন বাংলানিউজকে বলেন, দুর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহীকে কয়েকজন পথচারী উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছেন। এদিকে মোটরসাইকেল সংশ্লিষ্ট থানা পুলিশের হেফাজতে দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, জুলাই ০২, ২০২১
এসজেএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa