ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

মাধবদীতে কার্ভাডভ্যানচাপায় দুইজন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, জুলাই ২, ২০২১
মাধবদীতে কার্ভাডভ্যানচাপায় দুইজন নিহত ...

নরসিংদী: নরসিংদীর মাধবদীতে কাভার্ডভ্যানের চাপায় রিকশাচালকসহ দুইজন নিহত হয়েছেন। শুক্রবার (০২ জুলাই) দুপুর পৌনে ১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের কান্দাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হায়দার তালুকদার বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- মাধবদীর কান্দাইল পশ্চিমপাড়া এলাকার আমজাদ হোসেনের ছেলে সাব্বির হোসেন (২০) ও কিশোরগঞ্জের বাজিতপুর এলাকার বাসিন্দা ফারিকুল ইসলাম (৩১)।  

মাধবদী ফায়ার সার্ভিস ও ইটাখোলা হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান সিলেট অভিমুখে যাচ্ছিল। এ সময় ভ্যানটির সামনে দিয়েই মহাসড়ক ধরে মাধবদীর দিকে চলছিল একটি রিকশা। একপর্যায়ে কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বা পাশে পড়ে যাওয়ার সময় রিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রিকশাচালক সাব্বির হোসেন ও রিকশা আরোহী ফারিকুল ইসলাম নিহত হন। পরে খবর পেয়ে মাধবদী ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

মাধবদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাফি আল ফারুক বলেন, কাভার্ডভ্যানটির চালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনাটি ঘটে। দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হায়দার তালুকদার বলেন, কার্ভাডভ্যানের চাপায় দুজন নিহত হয়েছে। কার্ভাডভ্যানটি উদ্ধারে কাজ চলছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জুলাই ০২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa