ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

আশুলিয়ায় অটোরিকশা চালককে শ্বাসরোধ করে হত্যা

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, জুলাই ২, ২০২১
আশুলিয়ায় অটোরিকশা চালককে শ্বাসরোধ করে হত্যা

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় জয়নাল আবেদিন (৬০) নামে এক বৃদ্ধকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে পাশের বাসার ভাড়াটিয়া রুবেল (২৫) নামের এক যুবকের বিরুদ্ধে। হত্যার পর থেকে ভাড়াটিয়া রুবেল পলাতক রয়েছেন।

শুক্রবার (০২ জুলাই) ভোর ৪টার দিকে আশুলিয়ার ভাদাইল এলাকার আব্দুল লতিফ ভান্ডারির ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে, বৃহস্পতিবার (০১ জুলাই) দুপুরের পর কোনো এক সময় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

জয়নাল আবেদিন রংপুরের পীরগাছা উপজেলার সাতভিটা এলাকার মৃত বাউরা মোনসেরের ছেলে। তিনি অওরিবার নিয়া আশুলিয়ার ভাদাইল এলাকার আব্দুল লতিফ ভান্ডারির ভাড়া বাড়িতে থেকে অটোরিকশা চালাত। রুবেলের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাচিব সিকদার বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে বিষয়টি তদন্ত সাপেক্ষ বলতে হবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজের হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া একটি মামলা দায়েরও প্রস্তুতি চলছে ও পলাতক রুবেলকে আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, জুলাই ০২, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa