ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সিলেটে লকডাউনে ২ লাখ টাকা জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৭ ঘণ্টা, জুলাই ২, ২০২১
সিলেটে লকডাউনে ২ লাখ টাকা জরিমানা

সিলেট: কঠোর লকডাউনের প্রথম দিনে সিলেটে ২২০ মামলার বিপরীতে ২ লাখ ১১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (০১ জুলাই) দিনভর অভিযানে সিলেট জেলা প্রশাসন আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় এই জরিমানা আদায় করে।

সিলেট জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (সাধারণ কভিড-১৯ মিডিয়া সেল) শাম্মা লাবিবা অর্ণব ও মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্ল্যাহ তাহের পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

বৃহস্পতিবার দিনব্যাপী মহানগর ও সিলেটের সকল উপজেলায় ৩৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় লকডাউন ও স্বাস্থ্যবিধি না মানার কারণে ১৭২ টি মামলার বিপরীতে ২ লাখ ৬'শ টাকা জরিমানা করা করেন। ভ্রাম্যমাণ আদালতে সার্বিক সহায়তা করে সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ, আনসার সদস্যরা।

এদিকে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, লকডাউনে বিধি নিষেধ অমান্য করায় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর উপস্থিতিতে সর্বমোট ২৫ জনকে ১১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, লকডাউন অমান্য করায় মহানগর পুলিশের অভিযানে ৯টি সিএনজি অটোরিকশা, ৩০টি মোটরসাইকেল, ২টি প্রাইভেট কার ও অন্যান্য আরো ৭টি যানবাহনে মোট ৪৮টি মামলা করা হয়। এসময় ১৮টি সিএনজি অটোরিকশা, ৫৯টি মোটরসাইকেল, ৩টি প্রাইভেট কার এবং অন্যান্য যানবাহন ২৪টি সহ মোট ১০৪ টি গাড়ি আটক করে পুলিশ।

বাংলাদেশ সময়: ০০৫৬  ঘন্টা, জুলাই ০২, ২০২১
এনইউ/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa