ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

মৌলভীবাজারে পণ্যবাহী ট্রাক উল্টে নিহত ২

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, জুলাই ১, ২০২১
মৌলভীবাজারে পণ্যবাহী ট্রাক উল্টে নিহত ২

মৌলভীবাজার: মৌলভীবাজার সদর উপজেলার কদুপুরে পণ্যবাহী ট্রাক উল্টে দুজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১ জুলাই) সকালের দিকে মৌলভীবাজার-শ্রীমঙ্গল সড়কের আকবরপুর এলাকায় ফল ও সবজি বোঝাই একটি মিনিট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই ব্যক্তি হলেন, কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের আব্দুল কাদিরের ছেলে আব্দুল মুহিত সবুজ। আব্দুল মুহিত সবুজ কুলাউড়া উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক ছিলেন। অপরজন হলেন জুড়ি উপজেলার ফুলতলা কোনাগাও এলাকার মছকন আলীর ছেলে রফিক উদ্দিন।

এছাড়া তিনজনের মধ্যে দুজনের পরিচয় মিলেছে। তারা হলেন- কিশোরগঞ্জ জেলার কুলিয়ার গ্রামের সোহেল মিয়ার ছেলে ফয়সাল মিয়া ও ফাইজুল ইসলাম। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে মৌললভীবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে ফায়ার সার্ভিস কর্মীরা। পরে সেখান থেকে আহত একজনকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স মৌলভীবাজারের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল হারুন পাশা বাংলানিউজকে বলেন, একটি পণ্যবাহী (ফলমূল) ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। আমরা ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ ও আহতাবস্থায় তিনজনকে উদ্ধার করেছি। আহতদের মৌলভীবাজার হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক জানান, ফল ও সবজি বোঝাই একটি মিনিট্রাক ঢাকা থেকে আসছিল। আহত ও নিহত ব্যক্তিরা সবাই মিনিট্রাকের যাত্রী ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, জুলাই ০১, ২০২১
বিবিবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa