ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

শাহরাস্তিতে দুর্বৃত্তদের হাতে স্বামী খুন, স্ত্রী গুরুতর আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জুলাই ১, ২০২১
শাহরাস্তিতে দুর্বৃত্তদের হাতে স্বামী খুন, স্ত্রী গুরুতর আহত

চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তি পৌর এলাকায় দুর্বৃত্তদের হাতে মো. নুরুল আমিন (৬৫) নামে অবসরপ্রাপ্ত এক সমাজসেবা কর্মকর্তা খুন হয়েছেন। এসময় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছেন নুরুল আমিনের স্ত্রী কামরুন নাহার (৫৫)।

 

বৃহস্পতিবার (০১ জুলাই) দুপুর ২টার দিকে শাহরাস্তি থানা পুলিশ নুরুল আমিনের মরদেহ উদ্ধার করে। কামরুন নাহারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নুরুল আমিন ১৯৯৭ সালে উপজেলার টামটা উত্তর ইউনিয়নের রাজাপুরা গ্রাম থেকে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের নাওড়া গ্রামে বাড়ি তৈরি করে বসবাস করে আসছেন। এ বাড়িতে তিনি ও তার স্ত্রী বসবাস করতেন। স্ত্রী কামরুন নাহার পার্শ্ববর্তী কুমিল্লা জেলার বরুড়া উপজেলা সমাজসেবা কার্যালয়ে কর্মরত।

কামরুন নাহারের বড় বোন শিরিন বেগম বাংলানিউজকে বলেন, কামরুন নাহারের দুই মেয়ে ও এক ছেলে রয়েছেন। তারা বাড়িতে থাকেন না। বাবা-মায়ের খোঁজ না পেয়ে দুপুরে তার ছেলে জাকারিয়া বাবু পার্শ্ববর্তী লোকদের ফোন করেন। স্থানীয় লোকজন তাদের ঘরের দরজা বন্ধ দেখে তাকে জানান যে ঘরের দরজায় রক্ত লেগে আছে। তাৎক্ষণিকভাবে বাবু বিষয়টি শাহরাস্তি থানা পুলিশকে জানান।

শাহারাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দল মান্নান বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে নুরুল আমিনের মরদেহ একতলা বাড়ির ছাদ থেকে উদ্ধার করে এবং তার স্ত্রীকে ঘরের মধ্যে আহত অবস্থায় পাওয়া যায়। তাকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তাদের ঘরে সমস্ত জিনিসপত্র সঠিকভাবে আছে। কোনো কিছু এলোমেলো নাই, ডাকাতি হয়েছে বলেও মনে হয় না।  

তিনি আরও জানান, ঘটনাটি খুবই রহস্যজনক। চাঁদপুর থেকে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়, পিবিআই, সিআইডি, গোয়েন্দা পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশের চারটি ইউনিট গভীরভাবে ঘটনাটি তদন্ত করছে।  

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায় বাংলানিউজকে বলেন, নুরুল আমিনের মাথায় ও মুখে ধারালো অস্ত্রের আঘাত এবং গলায় দাগ রয়েছে। ক্ষত জায়গায় পচন ধরেছে। মনে হচ্ছে ঘটনাটি দু-তিনদিন আগের। এ মুহূর্তে আর বিশেষ কিছু বলা যাচ্ছে না।  

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, জুলাই ১, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa