ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

যাদুকাটা নদীতে নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, জুলাই ১, ২০২১
যাদুকাটা নদীতে নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার 

সুনামগঞ্জ: সুনামগঞ্জে বিশ্বম্ভরপুর উপজেলার যাদুকাটা নদীতে পড়ে নিখোঁজ হওয়ার দু’দিন পর বৌলাই নদী থেকে মেরাজুল ইসলাম (১০) ও খাইরুল ইসলাম (৬) নামে আপন দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

বৃহস্পতিবার (০১ জুলাই) সকালে জেলার তাহিরপুর উপজেলার বালিজুড়ী ইউনিয়ন দক্ষিণ কুলগ্রাম থেকে মেরাজুলকে ও একই উপজেলার সদর ইউনিয়নের চিসকা গ্রাম থেকে খাইরুলকে উদ্ধার করা হয়।

নিহত দুই ভাই বিশ্বম্ভরপুর উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের মিয়ারচর গ্রামের সবজি বিক্রিতা মুস্তফা মিয়ার দুই ছেলে।
 
বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

জানা যায়, মঙ্গলবার (২৯ জুন) মিয়ারচর গ্রামের বাজারে প্রতিদিনের মতো সবজি বিক্রি করছিল মুস্তফা মিয়া। সেদিন বিকেল ৫টার দিকে তার ছোট ছেলে খাইরুল বাজার সংলগ্ন যাদুকাটা নদীর পশ্চিম দিকে ঘাটে বেঁধে রাখা নৌকায় উঠেছে দেখে বড় ছেলে মেরাজুল তার বাবাকে জানায়। তখন খাইরুলকে ধরে নিয়ে আসতে বলে বাবা মুস্তফা। বাবার কথা মতো  মেরাজুল তার ছোট ভাইকে আনতে নদীতে গেলেও আর তারা ফিরে আসেনি।
 
এরপর তাদের আসতে দেরি দেখে মুস্তফা দোকান বন্ধ করে নদীতে গিয়ে তার দুই ছেলেকেই আর খুঁজে পাননি। সম্ভাব্য সব জায়গা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বুধবার (৩০ জুন) বিশ্বম্ভরপুর থানায় বিষয়টি তিনি জানা। পরে বিশ্বম্ভরপুর থানা পুলিশ ও বিশ্বম্ভরপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল দিনব্যাপী অভিযান চালালেও শিশু দু’টির কোনো সন্ধান মেলেনি। বৃহস্পতিবার সকালে দুই ভাইয়ের মরদেহ দুই স্থানে ভেসে উঠলে স্থানীয়রা থানায় জানায়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দু’টি উদ্ধার করে।  

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জুলাই ০১, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa