ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

মগবাজারে বিস্ফোরণে আরও একজনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, জুলাই ১, ২০২১
মগবাজারে বিস্ফোরণে আরও একজনের মৃত্যু

ঢাকা: রাজধানীর মগবাজারে বিস্ফোরণে রাসেল (৩৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ নিয়ে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট, ঢাকা মেডিক্যাল ও ঘটনাস্থলসহ মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১১ জনে।

বৃহস্পতিবার (১ জুলাই) দুপুর ২টার দিকে ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন।

তিনি বলেন, রাসেলের শরীরের ৯০ শতাংশ দগ্ধ ও শ্বাসনালী পুড়ে গিয়েছিল। তাকে প্রথমে এইচডিইউতে রাখা হয়েছে। অবস্থার অবনতি হওয়ায় গত বুধবার (৩০ জুন) তাকে আইসিইউতে নেওয়া হয়। তার শরীরে কাটা-ছেড়ার ক্ষতও ছিল। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়। বর্তমানে ইনস্টিটিউটে কালু নামে একজন ও ঢাকা মেডিক্যালে আরও তিনজন চিকিৎসাধীন রয়েছেন।

রাসেলের চাচা মানারুল হক জানান, তার বাবার নাম জসিম উদ্দিন। বাড়ি ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার বনগাঁও গ্রামে। থাকতো মগবাজারে। এলাকার একটি কলেজে অনার্স দ্বিতীয় বর্ষে পড়তো সে। করোনার কারণে দুর্ঘটনার এক সপ্তাহ আগেই সে মগবাজারে বেঙ্গল মিটে সেলসম্যানের চাকরি নেয়।  

এর আগে ভোরে চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে নুরুন্নবী নামে একজনের মৃত্যু হয়েছে। এছাড়া সকালে জাফর (৬১) নামে একজনকে ছাড়পত্র দেওয়া হয় বার্ন ইনস্টিটিউট থেকে।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, জুলাই ০১, ২০২১
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa