ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ভোট না দেওয়ায় দিনমজুরকে নির্যাতন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, জুন ২৫, ২০২১
ভোট না দেওয়ায় দিনমজুরকে নির্যাতন প্রতীকী ছবি

বরিশাল: বরিশালের গৌরনদীতে সদ্য অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদের পরাজিত প্রার্থী ও তার সমর্থকের বিরুদ্ধে জামাল হাওলাদার (২০) নামে এক দিনমজুরকে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে।  

গুরুতর আহত অবস্থায় দিনমজুর জামাল হাওলাদারকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বরিশালের গৌরনদী উপজেলার ভীমেরপাড় গ্রামে বুধবার (২৩ জুন) এ ঘটনা ঘটে।

শুক্রবার (২৫ জুন) গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিপিন চন্দ্র বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেন।

হাসপাতালে চিকিৎসাধীন গুরুতর আহত দিনমজুর জামাল হাওলাদার সাংবাদিকদের জানান, গত ২১ জুন মাহিলাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড ভীমেরপার ও পশ্চিম বেজহার গ্রামের সাধারণ সদস্য পদের নির্বাচনে পরাজিত হন পশ্চিম বেজহার গ্রামের প্রার্থী কামাল সরদার। বুধবার রাত সাড়ে ৯টার দিকে তার সমর্থক সরোয়ার সরদারকে নিয়ে ভীমেরপাড় গ্রামের একটি দোকানের সামনে যান কামাল। এ সময় মেম্বার প্রার্থী কামাল সরদারের ফুটবল মার্কায় ভোট না দেওয়ার অজুহাতে তাকে (জামাল) ডেকে নিয়ে গোপনাঙ্গ চেপে ও পিটিয়ে নির্যাতন করেন কামাল সরদার ও সরোয়ার সরদার।  

একই ঘটনায় ভীমেরপাড় গ্রামের জয় দাস, তাপস মন্ডল ও ছত্তার সরদার নামের তিন ব্যক্তিকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে পরাজিত মেম্বার প্রার্থী কামাল সরদার ও ভাতিজা বখাটে রাকিব সরদারের বিরুদ্ধে।  

এ বিষয়ে গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস জানান, খবর পেয়ে বৃহস্পতিবার (২৪ জুন) রাতে হাসপাতালে গিয়ে আহত দিনমজুরের চিকিৎসার খোঁজখবর নেওয়া হয়েছে। পাশাপাশি অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসতে থানা পুলিশকে নির্দেশনা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জুন ২৫, ২০২১
এমএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।