ঢাকা, মঙ্গলবার, ১২ শ্রাবণ ১৪২৮, ২৭ জুলাই ২০২১, ১৬ জিলহজ ১৪৪২

জাতীয়

অপহৃত যুবক উদ্ধার, 'পাপ্পু গ্যাং' এর ৪ সদস্য আটক

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, জুন ২৫, ২০২১
অপহৃত যুবক উদ্ধার, 'পাপ্পু গ্যাং' এর ৪ সদস্য আটক 'পাপ্পু গ্যাং' এর সদস্য

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়া থেকে অপহরণের একদিন পর খোকন (২১) নামে অপহৃত এক যুবককে উদ্ধার করেছে র‌্যাব- ৪ এর একটি আভিযানিক দল। এ সময় অপহরণকারী চক্রের ৪ সদস্যকে আটক করা হয়েছে।

 

শুক্রবার (২৫ জুন) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন সিপিসি-২, র‌্যাব-৪ এর কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রাকিব মাহমুদ খাঁন।  

এর আগে বৃহস্পতিবার (২৪ জুন) রাত ৮টার দিকে ধামরাইয়ের ইসলামপুর এলাকায় অভিযান চালিয়ে ভুক্তভোগীকে উদ্ধার ও অপহরণকারী চক্রের ৪ সদস্যকে আটক করা হয়।
 
আটকরা হলেন- মানিকগঞ্জ জেলার মো. পাপ্পু মোল্লা (২৬), মো. নাহিদ (২১) গাইবান্ধা জেলার মো. রিমন (২০), মো. রাকিব (১৯)। তারা সবাই পাপ্পু কিশোর গ্যাংয়ের সদস্য।  

র‌্যাব জানায়, গত ২০ জুন খোকন আশুলিয়ায় তার বোনের বাড়ি বেড়াতে আসেন। গত ২৩ জুন বোনের বাসা থেকে বেড়ানোর উদ্দ্যেশে বের হলে রাত সাড়ে ৮টার দিকে আশুলিয়ার গাজীরচট এলাকা থেকে সে অপহৃত হয়। চোখ বেঁধে তাকে নিয়ে বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করে অপরহণকারীরা। পরে ইসলামপুরের একটি বাসায় নিয়ে খোকনকে বেধড়ক মারধর করে এবং তা ফোন দিয়ে তার বোনকে শোনায়। সেইসঙ্গে তার বোনের কাছে মুক্তিপণের জন্যে এক লাখ টাকা দাবি করে। এ ব্যাপারে ‌র‌্যাবের কাছে অভিযোগ দায়ের করেন অপহৃত খোকনের বোন।  

বৃহস্পতিবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ধামরাইয়ের ইসলামপুর এলাকা থেকে মুক্তিপণ আদায়ের কাজে ব্যবহৃত ৪টি মোবাইলসহ অপহৃত খোকনকে উদ্ধার করা হয়। এ সময় অপরহণকারী চক্রের ৪ সদস্যকে আটক করা হয়।  

র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রাকিব মাহমুদ খাঁন বলেন, অপহরণকারীরা একটি সংঘবদ্ধ চক্র, তারা সবাই পাপ্পু কিশোর গ্যাংয়ের সদস্য। তারা দীর্ঘদিন ধরে সাভার, আশুলিয়া, ধামরাইয়ের বিভিন্ন এলাকাসহ আশপাশের এলাকায় নানা কৌশলে ডাকাতি, ছিনতাই এবং অপহরণ করে মুক্তিপণ আদায় করে আসছিলো। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, জুন ২৫, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa