ঢাকা, মঙ্গলবার, ১২ শ্রাবণ ১৪২৮, ২৭ জুলাই ২০২১, ১৬ জিলহজ ১৪৪২

জাতীয়

পঞ্চগড়ে ইজিবাইকে ট্রাকের ধাক্কা, শিশু নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, জুন ২৫, ২০২১
পঞ্চগড়ে ইজিবাইকে ট্রাকের ধাক্কা, শিশু নিহত

পঞ্চগড়: পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় ইজিবাইক খাদে পড়ে আব্দুর রউফ (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন শিশুটির বাবা ও বড় বোন।

 

শুক্রবার (২৫ জুন) দুপুরে জেলার বোদা উপজেলার ভীমপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আব্দুর রউফ তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের আইনুল হকের ছেলে। আহত আফরোজা (১১) ও তার বাবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (২৪ জুন) বাড়িতে পড়ে গিয়ে হাত ভেঙে যায় আফরোজার। ভাঙা হাতের চিকিৎসার জন্য শুক্রবার দুপুরে ইজিবাইকে করে বোদার দুলাল কবিরাজের কাছে যাচ্ছিলো আব্দুর রউফ তার অসুস্থ বোন ও বাবা। একপর্যায়ে ভীমপুকুর এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি রাস্তার পাশের খাদে পড়ে যায়।  

স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শিশু আব্দুর রউফকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শিশুটির মা শিল্পি বেগম আহত না হলেও বড় বোন আফরোজা ও বাবা আইনুল আহত হন। এদিকে ঘটনার পর পরই চালক ট্রাক রেখে পালিয়ে যায়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, জুন ২৫, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa