ঢাকা, মঙ্গলবার, ১২ শ্রাবণ ১৪২৮, ২৭ জুলাই ২০২১, ১৬ জিলহজ ১৪৪২

জাতীয়

বান্দরবানে কর্মহীনদের মধ্যে খাদ্য সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, জুন ২৫, ২০২১
বান্দরবানে কর্মহীনদের মধ্যে খাদ্য সহায়তা ছবি: বাংলানিউজ

বান্দরবান: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বরাদ্দে বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত ও কর্মহীন হয়ে অসহায় পরিবারের মধ্যে চাল বিতরণ করা হয়েছে।

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শুক্রবার (২৫ জুন) সকালে বান্দরবানের রেইচা থলিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ চাল বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ও নিরাপদ শারীরিক দূরত্ব নিশ্চিত করে ক্ষতিগ্রস্ত ও কর্মহীন পরিবারের হাতে ১০ কেজি করে চাল তুলে দেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ।  

এরপর পরই সুয়ালক ইউনিয়নের বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং টংকাবতী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ কার্যক্রম সম্পন্ন করা হয়।

চাল বিতরণ কার্যক্রমে জেলা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াকুব চৌধুরী, ৩ নম্বর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অংসাহ্লা মারমা, সুয়ালক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. নাছির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মংক্যসিং মারমাসহ স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের তথ্য মতে, করোনা শুরু থেকে বান্দরবানের ক্ষতিগ্রস্ত ও কর্মহীনদের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শুভেচ্ছা উপহার দেওয়া অব্যাহত রয়েছে এবং এবারে সদর উপজেলার ছয়টি ইউনিয়নের দুই হাজার ১৬০টি পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে।  

তথ্য মতে আরও জানা যায়, বৃহস্পতিবার (২৪ জুন) থেকে দ্বিতীয় দফায় প্রধানমন্ত্রীর এই শুভেচ্ছা উপহার ক্ষতিগ্রস্ত ও কর্মহীনদের মধ্যে পৌঁছে দেওয়ার কার্র্যক্রম শুরু হয়েছে এবং বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা বান্দরবান সদর উপজেলার জামছড়ি ইউনিয়নে গিয়ে এ কার্যক্রম উদ্বোধন করেন। এরপর রেইচা, সুয়ালক, টংকাবতি এবং কুহালং ও রাজবিলা ইউনিয়নে এ শুভেচ্ছা উপহার ক্ষতিগ্রস্ত ও কর্মহীনদের মধ্যে পৌঁছে দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুন ২৫, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa