ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডেমরায় ৪ প্রতিষ্ঠানকে ২৪ লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, জুন ২৫, ২০২১
ডেমরায় ৪ প্রতিষ্ঠানকে ২৪ লাখ টাকা জরিমানা ডেমরায় ৪ প্রতিষ্ঠানকে ২৪ লাখ টাকা জরিমানা। ছবি: শেখ জাহাঙ্গীর

ঢাকা: রাজধানীর ডেমরা এলাকায় নকল স্টিল রড/রি-রোলিং স্টিল উৎপাদন, মজুদ ও বিক্রি দায়ে ৪ প্রতিষ্ঠানকে ২৪ লাখ টাকা জরিমানা করেছেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।

প্রতিষ্ঠানগুলো হলো- প্রভাতি স্টিল মিল লিমিটেড, আল আকসা স্টিল মিল লিমিটেড, মোহাম্মাদী  স্টিল মিল লিমিটেড এবং ইয়ার আলী স্টিল মিল লিমিটেড।

শুক্রবার (২৫ জুন) বেলা সাড়ে ১১ টার দিকে র‍্যাবের অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মাহ্ফুজুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ প্রতিষ্ঠানকে মোট ২৪ লাখ টাকা জরিমানা করা হয়।

এদিকে অভিযানে নের্তৃত্ব দেওয়া র‍্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামান বলেন, রাজধানী ঢাকার ডেমরা এলাকায় নকল স্টিল রড/রি-রোলিং স্টিল উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে প্রভাতি স্টিল মিলকে নগদ ছয় লাখ টাকা, আল আকসা স্টিল মিলকে আট লাখ টাকা, মোহাম্মাদী স্টিল মিলকে আট লাখ টাকা এবং ইয়ার আলী স্টিল মিলকে দুই লাখ টাকা করে চারটি স্টিল এন্ড রি-রোলিং প্রতিষ্ঠানকে মোট ২৪ লাখ টাকা জরিমানা করা হয়।

তিনি বলেন, প্রাথমিক অনুসন্ধানে জানা যায় বেশ কিছুদিন ধরেই এই অসাধু ব্যবসায়ীরা নকল স্টিল রড/রি-রোলিং স্টিল উৎপাদন, মজুদ ও বিক্রি করে আসছিল।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, জুন ২৪, ২০২১
এসজেএ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।