ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুরির স্বর্ণালংকার উদ্ধারসহ গৃহকর্মী রুবি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, জুন ২৪, ২০২১
চুরির স্বর্ণালংকার উদ্ধারসহ গৃহকর্মী রুবি গ্রেফতার ...

ঢাকা: রাজধানীর কলাবাগানের একটি বাসায় স্বর্ণালংকারসহ বেশকিছু দামি জিনিস চুরির ঘটনায় গৃহকর্মী রওশনারা ওরফে রসুনা ওরফে রূবি কে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৩ জুন) বিকালে কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ চন্দ্র বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

গত ১৭ মে দিনগত রাতে কলাবাগান থানাধীন ইস্টার্ন লেক সার্কাস এলাকার একটি বাসায় স্বর্ণালংকারসহ বেশকিছু দামি জিনিসপত্র চুরি হয়। এ ঘটনায় ২১ মে কলাবাগান থানায় একটি চুরি মামলা দায়ের করা হয়।

ওসি পরিতোষ চন্দ্র বলেন, ভুক্তভোগীর দায়ের করা মামলার প্রেক্ষিতে ওই বাসার সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে প্রথমে ওই গৃহকর্মীকে শনাক্ত করি। এরপর সম্ভাব্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়।  এরপর গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১১টায় রাজধানীর বারিধারা ডিওএইচএস এলাকা থেকে গৃহকর্মী রসুনা ওরফে রুবিকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে গ্রেফতার রুবির দেওয়া তথ্য অনুযায়ী তার গ্রামের বাড়ি সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানার চালবন এলাকা থেকে চুরি হওয়া ডায়মন্ড লকেটসহ স্বর্ণের একটি চেইন, স্বর্ণের তিনটি আংটি, কানের দুল, ডায়মন্ড বসানো ওমেগা একটি ঘড়ি, সোনার দুটি রুলি বালা ও নগদ ৯৯ হাজার টাকা উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ০৯৩৭ ঘণ্টা, জুন ২৪, ২০২১
এসজেএ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।