ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোহাম্মদপুর থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ আটক ২ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৯ ঘণ্টা, জুন ২৪, ২০২১
মোহাম্মদপুর থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ আটক ২ 

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে লরি ট্রাকে বিশেষ কৌশলে লুকিয়ে আনা ২০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-২)।

আটকরা হলেন, আব্দুল্লাহ (৩৫), ও মুসা (৩১)।

বুধবার (২৩ জুন) রাতে র‍্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ আল মামুন বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল ৮টার দিকে
র‍্যাব-২ এর একটি দল মোহাম্মদপুর থানার আসাদ গেইট সংলগ্ন নিউ কলোনি মসজিদ মার্কেট রূপালী ব্যাংকের সামনে বিশেষ চেকপোস্ট স্থাপন করে। এসময় একটি লরি ট্রাক তল্লাশি করে বিশেষ কৌশলে লুকিয়ে আনা ২০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়। এছাড়াও তিনটি মোবাইল ও একটি লরি ট্রাক জব্দ করা হয়।  

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আসামিরা একটি সংঘবদ্ধ মাদক কারবারি চক্রের সক্রিয় সদস্য। তাদের অন্য সহযোগীরা পারস্পরিক যোগশাজসে দীর্ঘদিন ধরেই সীমান্তবর্তী বিভিন্ন এলাকা দিয়ে চোরাচালানের মাধ্যমে ইয়াবা দেশে নিয়ে আসে। পরবর্তীতে ইয়াবার এসব চালানগুলো কৌশলে বিভিন্ন পরিবহনের মাধ্যমে রাজধানীসহ দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে থাকে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজরদারি ও তল্লাশি বেড়ে যাওয়ায় দৃষ্টি এড়াতে মাদক পরিবহনের ক্ষেত্রে নতুন নতুন কৌশল অবলম্বন করে থাকে। আসামিদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন আছে বলে জানান এএসপি মামুন।

বাংলাদেশ সময়: ০৭২২ ঘণ্টা, জুন ২৪, ২০২১
এমএমআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।