ঢাকা, বৃহস্পতিবার, ২০ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

জাতীয়

অস্ত্রসহ 'বুস্টার গ্যাং'র ৭ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৬ ঘণ্টা, জুন ২৪, ২০২১
অস্ত্রসহ 'বুস্টার গ্যাং'র ৭ সদস্য আটক ...

ঢাকা: ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা থেকে ‘বুস্টার গ্যাং'র লিডারসহ সাত জনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০)।  

আটকরা হলেন- গ্যাং লিডার শাওন ওরফে বুষ্টার শাওন (২৫), রবিন ওরফে পঁচা রবিন (২৬), শাওন ওরফে চিকু শাওন ওরফে হকি শাওন (২৩), তাজল (২৮), আলী আজগর (২৫), রিয়াজ (২৩) ও আনোয়ার (২৫)।

 

বুধবার (২৩ জুন) রাতে র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিনগত রাত ১টার দিকে র‌্যাব-১০ এর একটি দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার আগানগর এলাকায় অভিযান চালায়। অভিযানে আগ্নেয়াস্ত্র ও দেশি অস্ত্রসহ 'বুস্টার গ্যাং'র সাত জনকে আটক করা হয়।  

এসময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, একটি রাউন্ড গুলি, তিনটি সুইচ গিয়ার, একটি চাকু, একটি ছোরা, একটি চাইনিজ কুড়াল, একটি কাঠের হ্যামার, একটি করাত, দুটি হকি স্টিক, ২৮৫ পিস ইয়াবা, ৩৫ পুরিয়া গাঁজা, দুই ক্যান বিয়ার, একটি ইলেকট্রনিক ওজন মাপার যন্ত্র ও এক হাজার ২৩০ টাকা জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আসামিরা স্থানীয় বুস্টার গ্যাং এর সদস্য। তারা সবসময় একত্রে ইয়াবা, গাঁজা, বিয়ার, মদসহ নানা ধরনের মাদক সেবন করে থাকে। প্রায় তারা নিজেদের মধ্যে পার্টি করে এবং বিভিন্ন দলে বিভক্ত হয়ে নিজেদের আধিপত্য বিস্তারে আগ্নেয়াস্ত্র ও দেশি অস্ত্রসহ মারামারিতে করে থাকে। এছাড়া তারা বিভিন্ন জনবিরল এমনকি জনসমাগমপূর্ণ স্থানেও একাকী পথচারীদের আকস্মিকভাবে ঘিরে ধরে আশপাশের কেউ বুঝে ওঠার আগেই আগ্নেয়াস্ত্র ও দোশ অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক মানিব্যাগ, টাকা-পয়সা, স্বর্ণালঙ্কার, মোবাইল হ্যান্ডসেট, ল্যাপটপ, সঙ্গে বহন করা দ্রব্যসামগ্রীর ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এই গ্যাং এর বেশিরভাগ সদস্যের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।  

আসামিদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান এএসপি এনায়েত কবীর।

বাংলাদেশ সময়: ০২৪৭ ঘণ্টা, জুন ২৪, ২০২১
এমএমআই/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa