ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোটরবাইক পেল আকাশনীলের গ্রাহকরা

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৫ ঘণ্টা, জুন ২৪, ২০২১
মোটরবাইক পেল আকাশনীলের গ্রাহকরা ...

ঢাকা: মোটরবাইক প্রেমীদের স্বপ্নপূরণে আকাশনীলের দুর্দান্ত অফারের মোটরবাইক পেলেন গ্রাহকরা। গত ২২ জুন (মঙ্গলবার) দুপুরে রাজধানীর মোহাম্মদপুরের রিং রোডে জমকালো ফেসবুক লাইভ ইভেন্টের মাধ্যমে প্রায় আড়াইশোর বেশি গ্রাহককে লটারির মাধ্যেমে বাজাজ, ইয়ামাহা এবং হোন্ডার বিভিন্ন ধরনের মোটরবাইক হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আকাশনীল অনলাইন শপিংয়ের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মশিউর রহমান, ডিরেক্টর ইফতেহার-উজ-জামান রনি, বাইকার এবং দ্য আউটসাইডার খ্যাত ইউটিউবার আশরাফ উদ্দীন রাহাতসহ আকাশনীল অনলাইন শপিংয়ের কর্মকতা-কর্মচারী ও মোটরবাইক গ্রাহকরা।

অনুষ্ঠানে আকাশনীল অনলাইন শপিংয়ের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মশিউর রহমান বলেন, ‘আকাশনীলের স্বপ্ন বাংলাদেশের মানুষের স্বপ্নপূরণ করা’ এই স্লোগান নিয়ে ২০১৯ সালে অনলাইন শপিং আকাশনীল যাত্রা শুরু করে। দেশের মানুষের ভালোবাসা ও আমাদের অক্লান্ত পরিশ্রমী কর্মকতা-কর্মচারীদের প্রচেষ্টায় আকাশনীল অনলাইন শপিং আজ এই পর্যায়ে। গ্রাহকদের মধ্যে সময়মত মোটরবাইক হস্তান্তর করতে পেরে আমরা গর্বিত। গ্রাহকদের ভালোবাসায় আকাশনীল আরো সামনে এগিয়ে যেতে চায়।

তিনি আরো বলেন, ‘গ্রাহকদের ভালোবাসা ও অনুপ্রেরণায় আকাশনীল নতুন উদ্যোক্তা নিয়ে কাজ শুরু করেছে যার মাধ্যমে গ্রাহকরা শুধু অনলাইনে কেনাকাটা নয় এখান থেকে আয়ও করতে পারবেন। ইতোমধ্যে মোবাইল অপারেটর রবির সঙ্গে আমাদের একটি চুক্তি সম্পন্ন হয়েছে যার মাধ্যেমে আকাশনীল নতুন নতুন অফার নিয়ে আপনাদের মাঝে হাজির হবে। আশাকরি গ্রাহকদের ভালোবাসায় আকাশনীল একদিন এদেশের মানুষের স্বপ্নের একটা ই-কমার্স প্ল্যাটফর্ম হয়ে উঠবে।

আকাশনীলের ডিরেক্টর ইফতেহার-উজ-জামান রনি বলেন, ‘সময়মতো গ্রাহদের মধ্যে মোটরবাইক হস্তান্তর করতে পেরে আমরা আনন্দিত। আগামীতে শুধু মোটরবাইক কিংবা ইলেক্ট্রনিক সামগ্রীই নয় গ্রোসারিসহ অন্যান্য প্রয়োজনীয় পণ্য আমরা পৌঁছে দেবো আপনার দোরগোড়ায়। ইতোমধ্যে আমরা আকাশনীল অনলাইন শপিং অ্যাপের কাজ শেষ পর্যায়ে নিয়ে এসেছি। খুব শিগগিরই গ্রাহকরা অ্যাপের মাধ্যমে আকাশনীল থেকে কেনাকাটা করতে পারবেন।

বাংলাদেশ সময়: ০২১৩ ঘণ্টা, জুন ২৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।