ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

জাতীয়

জামালপুরে দেবরের লাঠির আঘাতে ভাবির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪০ ঘণ্টা, জুন ২৩, ২০২১
জামালপুরে দেবরের লাঠির আঘাতে ভাবির মৃত্যু

জামালপুর: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দেবরের লাঠির আঘাতে ফুলেরা বেগম (২৭) নামে নারীর মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (২২ জুন) বিকেলে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ফুলেরা বেগম দেওয়ানগঞ্জ পৌরসভার বাদে-শশারিয়াবাড়ী (গোজিমারী) এলাকার আবুল কালামের স্ত্রী।

নিহত গৃহবধূ ফুলেরা বেগমের বড় ছেলে শেখ ফরিদ বাংলানিউজকে জানান, দীর্ঘদিন ধরে চাচা মোস্তফার সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এরই সূত্র ধরে গত সোমবার (২১ জুন) দিনগত রাত সাড়ে ৯টার দিকে বাড়িতে ঢুকে চাচা মোস্তফা ও তার স্ত্রী স্বপ্না বেগম তার মায়ের ওপর হামলা চালান। এ সময় চাচার লাঠির আঘাতে তার মা গুরুতর আহত হন। রাতেই প্রতিবেশীদের সহযোগিতায় তাকে উদ্ধার করে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। সেখানে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেলে তার মৃত্যু হয়।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহব্বত কবির বাংলানিউজকে জানান, বিষয়টি জানার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ দেয়নি। এছাড়া মরদেহ উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৩৮ ঘণ্টা, জুন ২৩, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa