ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নিউরোসায়েন্সের হিসাবরক্ষকের সম্পদের হিসাব চেয়ে নোটিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, জুন ২২, ২০২১
নিউরোসায়েন্সের হিসাবরক্ষকের সম্পদের হিসাব চেয়ে নোটিশ

ঢাকা: ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের হিসাবরক্ষক মো. জাকির হোসেনের অবৈধ সম্পদের হিসাব চেয়ে নোটিশ দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার (২২ জুন) সংস্থাটির জনসংযোগ কর্মকর্তা উপ-পরিচালক মুহাম্মদ আরিফ সাদেক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

দুদকের প্রধান কার্যালয় থেকে পরিচালক মো. আকতার হোসেন আজাদের সই করা একটি নোটিশ জাকির হোসেনের নবাবগঞ্জের বাসার ঠিকানায় পাঠানো হয়েছে।

নোটিশে জাকির হোসেন ও তার উপর নির্ভরশীল ব্যাক্তিবর্গের যাবতীয় স্থাবর-অস্থাবর সম্পত্তি, আয়ের উৎসের বিস্তারিত বিবরণ দুদকের অনুসন্ধান ও তদন্ত-১ পরিচালক আকতার হোসেন আজাদের কাছে দাখিল করার নির্দেশ দেওয়া হয়েছে।

নোটিশে আরও বলা হয়, প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রাথমিক অনুসন্ধান করে কমিশনের স্থির বিশ্বাস জন্মেছে যে, জ্ঞাত আয় বহির্ভূত স্বনামে বেনামে বিপুল পরিমাণ সম্পত্তির মালিক হয়েছেন জাকির হোসেন। তাই নোটিশ পাওয়ার ২১ কার্যদিবসের মধ্যে তাদের নিজের, নির্ভরশীল ব্যক্তিবর্গের যাবতীয় স্থাবর অস্থাবর সম্পত্তি, দায়-দেনা, আয়ের উৎস ও তা অর্জনের বিস্তারিত বিবরণ নির্ধারিত ফরমে দাখিল করতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জুন ২২, ২০২১
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।