ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে চলন্ত ট্রাকে ধর্ষণের শিকার প্রতিবন্ধী তরুণী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, জুন ২২, ২০২১
সিরাজগঞ্জে চলন্ত ট্রাকে ধর্ষণের শিকার প্রতিবন্ধী তরুণী

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে চলন্ত ট্রাকে এক প্রতিবন্ধী তরুণী (২০) ধর্ষণের শিকার হয়েছেন।  

এ ঘটনায় ট্রাকচালক মো. সোহেল রানাকে (৩২) আটক ও ওই তরুণীকে উদ্ধার করেছে পুলিশ।

 

মঙ্গলবার (২২ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কড্ডার মোড় এলাকায় বেরিকেড দিয়ে ট্রাকচালককে আটক করা হয়। এ সময় ট্রাকের কেবিন থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়। আটক সোহেল রানা বগুড়া জেলা সদরের আসগোলা এলাকার মনসুর আলীর ছেলে।  

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক আলী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে জানান, চন্দ্রা থেকে ওই তরুণীকে ট্রাকের কেবিনে চড়ে সিরাজগঞ্জের চান্দাইকোনায় আসছিলেন। ট্রাকের ভেতরে আরও কিছু যাত্রীও ছিল। ট্রাকটি এলেঙ্গা এলাকায় আসার পর চালক ও হেলপার অন্যান্য যাত্রীদের নামিয়ে দিলেও কেবিনের মধ্যে ওই তরুণীকে নিয়ে রওয়ানা দেয়। বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায় ট্রাকের এক যাত্রী ৯৯৯ ফোন দেন। এরপর বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় চেকপোস্ট বসিয়ে ট্রাকটিকে আটক করার চেষ্টা করা হয়। কিন্তু ট্রাকটি পুলিশের সিগন্যাল উপেক্ষা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন চালক। পরে কড্ডার মোড় এলাকায় বেরিকেড দিয়ে ট্রাকটিকে আটক করা হয়। এ সময় ট্রাকের কেবিন থেকে ওই তরুণীকে উদ্ধার ও চালককে আটক করা হয়। তবে এর হেলপার পালিয়ে গেছেন।  

তিনি জানান, ওই তরুণী কিছুটা মানসিক প্রতিবন্ধী। তিনি ধর্ষনের শিকার হয়েছেন বলে আকার ইঙ্গিতে বোঝানো চেষ্টা করেন।  

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, জুন ২২, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।