ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গণপূর্তমন্ত্রীর সাবেক এপিএস নুরের সম্পদের হিসাব চেয়ে নোটিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, জুন ২২, ২০২১
গণপূর্তমন্ত্রীর সাবেক এপিএস নুরের সম্পদের হিসাব চেয়ে নোটিশ

ঢাকা: গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী সাবেক সহকারী একান্ত সচিব মোহাম্মদ নুর খানের অবৈধ সম্পদের প্রাথমিক প্রমাণ পাওয়ায় সম্পদের হিসাব চেয়ে তাকে নোটিশ দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।  

মঙ্গলবার (২২ জুন) সংস্থাটির জনসংযোগ কর্মকর্তা উপ-পরিচালক মুহাম্মদ আরিফ সাদেক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, দুদকের প্রধান কার্যালয় থেকে পরিচালক মো. আকতার হোসেন আজাদ সই করা একটি নোটিশ নুর খানের রাজধানীর গুলশানের বাসার ঠিকানায় পাঠানো হয়েছে।  

নোটিশে মোহাম্মদ নুর খান ও তার উপর নির্ভরশীল ব্যক্তিদের যাবতীয় স্থাবর-অস্থাবর সম্পত্তি, আয়ের উৎসের বিস্তারিত বিবরণ দুদকের অনুসন্ধান ও তদন্ত-১ পরিচালক আকতার হোসেন আজাদের কাছে দাখিল করার নির্দেশ দেওয়া হয়েছে।

নোটিশে আরো বলা হয়, প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রাথমিক অনুসন্ধান করে কমিশনের স্থির বিশ্বাস জন্মেছে যে জ্ঞাত আয় বহির্ভূত স্বনামে/বেনামে বিপুল পরিমাণ সম্পদ/সম্পত্তির মালিক হয়েছেন নুর খান। তাই নোটিশ পাওয়ার ২১ কার্যদিবসের মধ্যে তাদের নিজের, নির্ভরশীল ব্যক্তিদের যাবতীয় স্থাবর/অস্থাবর সম্পত্তি, দায়-দেনা, আয়ের উৎস ও তা অর্জনের বিস্তারিত বিবরণ নির্ধারিত ফরমে দাখিল করতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, জুন ২২, ২০২১
এসএমএকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।