ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ভাসানচর থেকে পালিয়ে আসা আটক ১৪ রোহিঙ্গা মিরসরাইয়ে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, জুন ২২, ২০২১
ভাসানচর থেকে পালিয়ে আসা আটক ১৪ রোহিঙ্গা মিরসরাইয়ে

ফেনী: চট্টগ্রামের মিরসরাই উপজেলার বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প নগরীর মেরিন ড্রাইভ সড়কের উপর থেকে নারী-শিশুসহ ১৪ জন রোহিঙ্গাকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।  

মঙ্গলবার (২২ জুন) দুপুর আড়াইটার দিকে উপজেলার ইছাখালীর দালালের মাধ্যমে সাগর পথে ট্রলার যোগে মেরিন ড্রাইভ সড়কে উঠে এলে ইকোনোমিক জোনের আনসার সদস্য ও স্থানীয়দের সহযোগিতায় তাদের আটক করা হয়।

এসময় দালালরা তাদের নামিয়ে দ্রুত ট্রলার যোগে পালিয়ে যায়।

আটকৃতরা হলো-মিয়ানমারের রোহিঙ্গা নাগরিক মো. রফিক (২৫), জোহার (২৫), হাছিনা (২৬), রমজান আলী (১২), কাশ্মীন আক্তার (৯), দেলোয়ার হোসেন (৭), জেসমিন (৩), রবি আলম (১৯), মোহাম্মদ রফিক (১৯), ছেনোয়ারা বেগম, (১৮), আজিদা (১৮), শওকত আরা (১৯), মো. জোবায়ের (২), সাইমা (৬)।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, দালালের মাধ্যমে সাগর পথে ট্রলার যোগে নোয়াখালীর ভাসানচর থেকে কক্সবাজারের উখিয়ার কুতুপালং ক্যাম্পের উদ্দেশ্যে পালিয়ে আসে।

এই বিষয়ে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন আল মামুন বলেন, মিরসরাই অর্থনৈতিক অঞ্চলের মেরিন ড্রাইভ সড়ক থেকে রোহিঙ্গা নারী শিশুসহ ১৪ জনকে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। তারা কক্সবাজারের উখিয়া কুতুপালাং ক্যাম্পের উদ্দেশ্যে ভাসানচর থেকে ট্রলার যোগে পালিয়ে আসে। এই বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, জুন ২২, ২০২১
এসএইচডি/এএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।