ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরিকল্পিতভাবে অপপ্রচার চালাচ্ছে ধর্ম ব্যবসায়ীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, জুন ২২, ২০২১
পরিকল্পিতভাবে অপপ্রচার চালাচ্ছে ধর্ম ব্যবসায়ীরা

ঢাকা: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, মুক্তিযুদ্ধে পরাজিত অপশক্তি ও ধর্ম ব্যবসায়ীরা আওয়ামী লীগের বিরুদ্ধে পরিকল্পিতভাবে অপপ্রচার চালাচ্ছে।

মঙ্গলবার (২২ জুন) সকাল সাড়ে ১১টায় জাতীয় প্রেসক্লাব জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে জননেত্রী শেখ হাসিনা পরিষদের আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

 

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মোজাম্মেল হক বলেন, আওয়ামী লীগ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী লোকদের ভারতের দালাল ট্যাগ লাগিয়ে এদেশের সাধারণ জনগণকে বিভ্রান্ত করার ষড়যন্ত্র করছে ধর্ম ব্যবসায়ীরা। যা আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।  

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন সংগঠনপ্রিয়। আওয়ামী লীগকে সুসংগঠিত করার জন্যে তিনি মন্ত্রীত্ব ছেড়ে দিয়ে দলের সাধারণ সম্পাদক হয়েছেন। দলের নেতাকর্মীদের সাংগঠনিকভাবে অভিজ্ঞ করতে বঙ্গবন্ধুর আন্তরিকতা আর সাংগঠনিক তৎপরতা চিরস্মরণীয় যা আমাদের অনুপ্রাণিত করে তুলে।

মন্ত্রী বলেন, ইসলামের জন্য সবচেয়ে বেশি কাজ করেছেন আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আর বর্তমানে পদ্মাসেতুর মতো দ্বিতীয় বৃহত প্রকল্প মডেল মসজিদ নির্মাণ প্রকল্প বাস্তবায়ন করেছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। অথচ স্বাধীনতাবিরোধী অপশক্তি আল্লাহ’র আইন চায় বললেও তারা রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে ইসলাম বিরোধী কর্মকাণ্ড করেছে। সৎ লোকের শাসন চাই বলে জঙ্গিবাদ কায়েম করেছে। ইসলামের মূল্যবোধ, ধর্ম চর্চা নিশ্চিত করতে শেখ হাসিনা আজ দৃষ্টান্ত।

সংগঠনের সভাপতি মো. মনির খানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সংগঠনের সহ-সভাপতি ডা. এস এম মোস্তফা জামান, মনোয়ারা বেগম চৌধুরী মুন্নি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, জুন ২২, ২০২১
এমএমআই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।