ঢাকা, মঙ্গলবার, ১২ শ্রাবণ ১৪২৮, ২৭ জুলাই ২০২১, ১৬ জিলহজ ১৪৪২

জাতীয়

সুনামগঞ্জে বাস খালে পড়ে নিহত ১, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, জুন ২২, ২০২১
সুনামগঞ্জে বাস খালে পড়ে নিহত ১, আহত ৫ দুর্ঘটনাকবলিত বাসটি

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস মোড়ে যাত্রীবাহী একটি বাস সড়কের পাশে খালের পানিতে পড়ে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন।

মঙ্গলবার (২২ জুন) সকাল সাড়ে ৯টার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কে এ দুর্ঘটনা ঘটে।
 
নিহত যাত্রীর পরিচয় জানা যায়নি। তবে তার বয়স আনুমানিক ২০ বছর হবে।  

জানা গেছে, সিলেট থেকে গেটলক বিরতিহীন যাত্রীবাহী একটি বাস মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে সুনামগঞ্জের উদ্দেশে আসছিল। পথে দক্ষিণ সুনামগঞ্জের জয়কলস মোড়ে একটি প্রাইভেটকারকে অতিক্রম করতে গিয়ে ধাক্কা লেগে বাসটি সড়কের পাশের খালের পানিতে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতাবস্থায় বাসের পাঁচজন যাত্রী ও এক যাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা।  

বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুনামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) দেবাশীষ সূত্রধর বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে। ফায়ার সার্ভিসের সদস্যরা দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করছে।  

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জুন ২২, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa