ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৮, ২৯ সেপ্টেম্বর ২০২১, ২০ সফর ১৪৪৩

জাতীয়

খিলগাঁয়ে ‘খালে’ পড়ে যুবক নিখোঁজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, জুন ২২, ২০২১
খিলগাঁয়ে ‘খালে’ পড়ে যুবক নিখোঁজ

ঢাকা: রাজধানীর খিলগাঁও এলাকায় একটি খালে (বড় ড্রেন) ভাঙ্গারি কুড়াতে গিয়ে এক যুবক নিখোঁজ হয়েছে। তাকে উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

মঙ্গলবার (২২ জুন) সকাল সোয়া ১০টার দিকে খবর পেয়ে খিলগাঁও ফায়ার স্টেশনের ডুবুরিরা ঘটনাস্থলে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত ডুবুরিরা উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে।

ঘটনাস্থল থেকে খিলগাঁও ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল মান্নান জানান, খিলগাঁও তিলপাপাড়া কালভার্ট রোড এলাকায় একটি খালে এক যুবক ভাঙ্গারি কুড়াতে গিয়ে নিখোঁজ হন। এরকম খবর পেয়ে তাকে উদ্ধারে সেখানে কাজ করছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তিনি আরও জানান, বৃষ্টির কারণে খালে প্রচণ্ড স্রোত রয়েছে। জানা গেছে, নিখোঁজ যুবকের বয়স ১৮ থেকে ২০ বছর হবে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম জানান, ডুবুরিরা নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা করছে। তার নাম এখনও জানতে পারেননি। তবে জানা গেছে, ভাঙ্গারি কুড়াতে গিয়ে নিখোঁজ হন।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, জুন ২২, ২০২১
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa