ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, জুন ২২, ২০২১
নাটোরে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত দুর্ঘটনাকবলিত ট্রাক। ছবি: বাংলানিউজ

নাটোর: নাটোরের তেবাড়িয়া এলাকায় আম বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে সেলিম হাওলাদার (৫০) নামে এক আম ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ট্রাকের চালক মো. সোহেল (৩০) ও হেলপার রেজাউল (৩৩)।

তাদের নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

মঙ্গলবার (২২ জুন) সকাল ৮টার দিকে শহরের বাইপাস সড়কের তেবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতদের প্রত্যেকের বাড়ি মাদারীপুর জেলার শিবচর উপজেলায় বলে জানা গেছে।
 
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে জানান, মঙ্গলবার সকাল  ৮টার দিকে আম বোঝাই একটি ট্রাক রাজশাহীর দিক থেকে আসছিলো। ট্রাকটি সদর উপজেলার তেবাড়িয়া এলাকার রূপা পেট্রোল পাম্পের কাছে এলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ট্রাকের ওপর থাকা আম ব্যবসায়ী সেলিম হাওলাদার ছিটকে নিচে পড়ে এবং ট্রাকের ভেতরে থাকা চালক সোহেল রানা ও হেলপার রেজাউল গুরুতর আহত হন।  

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আম ব্যবসায়ী সেলিম হাওলাদারকে মৃত ঘোষণা করেন। ট্রাক চালক সোহেল রানা এবং হেলপার রেজাউল নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, জুন ২২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।