ঢাকা, বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

জাতীয়

ভোলায় চেয়ারম্যান পদে নির্বাচনে ৩টিতে নৌকা ৩টিতে স্বতন্ত্র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৯ ঘণ্টা, জুন ২২, ২০২১
ভোলায় চেয়ারম্যান পদে নির্বাচনে ৩টিতে নৌকা ৩টিতে স্বতন্ত্র ...

ভোলা: ইউনিয়ন পরিষদ নির্বাচনে (ইউপি) ভোলার ছয় ইউনিয়নে তিনটিতে নৌকা এবং তিনটিতে স্বতন্ত্র  প্রার্থী বিজয়ী হয়েছেন।

নৌকার বিজয়ী প্রার্র্থীরা হলেন-মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে অলিউল্ল্যাহ কাজল, তজুমদ্দিন উপজেলার চাচড়া ইউনিয়নে আবু তাহের এবং বোরহানউদ্দিন উপজেলায় সাচড়া ইউনিয়নে মহিবুল্লাহ মৃধা।

অন্যদিকে বিজয়ী স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে মনপুরার হাজিরহাট ইউনিয়নে (আনারস) নিজাম হাওলাদার, তজুমদ্দিনে চাঁদপুর ইউনিয়নে শহিদুল্লাহ কিরন (অটোরিক্সা) এবং সম্ভপুর ইউনিয়নে মো. রাসেল (হোন্ডা)।

মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের নৌকার প্রার্থী অলিউল্ল্যাহ কাজল পেয়েছেন ৮ হাজার ৮০২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল মোতালেব পেয়েছেন ৩৫৬ ভোট।

এ উপজেলার হাজিরহাট ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন ৭ হাজার ৩২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী শাহরিয়ার চৌদুরী দিপক পেয়েছেন ৫ হাজার ৩৯২ ভোট।

বোরহানউদ্দিন উপজেলায় সাচড়া ইউনিয়নে মহিবুল্লাহ মৃধা (নৌকা) ৭ হাজার ১৯৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাকসুদুর রহমান (হাতপাখা) পেয়েছেন ৯০৪ ভোট।

এদিকে তজুমদ্দিন উপজেলার চাচড়া ইউনিয়নে (নৌকা) আবু তাহের পেয়েছেন ৫ হাজার ৬২৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রিয়াদ হোসেন হান্নান পেয়েছেন ১৪৬৫ ভোট। সম্ভপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. রাসেল পেয়েছেন ৬ হাজার ৯৯৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অধ্যক্ষ মাইনুদ্দিন (আনারস) পেয়েছেন ৬ হাজার ১৬১ ভোট।  

চাঁদপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী একেএম শহিদুল্লাহ কিরন (অটোরিকশা) পেয়েছেন ১১৬৯২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফকরুল আলম (নৌকা) পেয়েছে ৪৮৭ ভোট।

মনপুরা উপজেলা রির্টানিং অফিসার সঞ্জীব কুমার সরকার, বোরহানউদ্দিন উপজেলা রিটানিং অফিসার মো, শহীদুল্লাহ এবং তজুমদ্দিন উপজেলা রির্টানিং অফিসার মো. আমির খসরু গাজী এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ০৮১২ ঘণ্টা, জুন ২২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa