ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে ৩ ডায়াগনস্টিককে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, জুন ২১, ২০২১
কিশোরগঞ্জে ৩ ডায়াগনস্টিককে জরিমানা ছবি: বাংলানিউজ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ জেলা শহরের তিনটি ডায়াগনস্টিক সেন্টারকে ৭০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২১ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের গাইটাল বটতলা মোড়সহ কয়েকটি এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

নেতৃত্ব দেন কিশোরগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাফছা নাদিয়া।  

এ সময় উপস্থিত ছিলেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা।  

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, করোনাকালে জেলা শহরের ডায়াগনস্টিক সেন্টারগুলো নানা অনিয়ম করে ব্যবসা পরিচালনা করছে। বিষয়টি জেলা প্রশাসনের নজরে আসায় জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ শামীম আলমের নির্দেশে সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত গাইটাল বটতলা মোড়সহ কয়েকটি এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় স্বাস্থ্যবিধি অমান্য করার অপরাধে আল-ছাফি ডায়াগনস্টিককে ২০ হাজার, হাজী ডায়াগনস্টিককে ২০ হাজার ও সিয়াম ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার টাকা জরিমানা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাফছা নাদিয়া।  

এছাড়াও গাইটাল বটতলা মোড়, স্টেশন রোড, গুরুদয়াল সরকারি কলেজ প্রাঙ্গণ ও নরসুন্দা লেকসিটিতে স্বাস্থ্যবিধি না মানায় নয় জনকে নয়টি মামলায় ১৮শ টাকা জরিমানা করা হয়। পাশাপাশি এসব এলাকায় জনসাধারণের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাফছা নাদিয়া বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ওই তিনটি ডায়াগনস্টিককে ৭০ হাজার টাকাসহ নয় ব্যক্তিকে ১২টি মামলায় ৭১ হাজার ৮শ টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুন ২১, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।