ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মগবাজারের চিকিৎসকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, জুন ২১, ২০২১
মগবাজারের চিকিৎসকের মৃত্যু ...

ঢাকা: রাজধানীর মগবাজার পেয়ারাবাগের একটি বাসায় ডা. জেহানুল আলিম (৫৫) নামে এক চিকিৎসকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তিনি স্বাস্থ্য অধিদপ্তরে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করেছেন স্বজনরা।

সোমবার (২১জুন) বেলা সাড়ে ১১টার দিকে পেয়ারাবাগ ৫৮১ নম্বর বাসায় এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বেলা আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন।

তার বাড়ি পিরোজপুরের নাজিরপুর উপজেলায়। তার বাবার নাম মৃত এম এ ওয়াহাব। এক মাত্র মেয়ে ও স্ত্রী নিয়ে থাকতেন মগবাজার পেয়ারাবাগ রেলগেট এলাকার ওই বাসায়।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া স্ত্রী ফারহানা ফেরদৌস বলেন, সকালে সবাই বাসায় ছিল। হঠাৎ করেই সকাল সাড়ে ১১টার দিকে পাশের রুমে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান তাকে। পরে তাকে প্রথমে স্থানীয় হাসপাতাল, সেখান থেকে ঢাকা মেডিক্যালে নিয়ে যাওয়া হয়। কী কারণে সে গলায় ফাঁস দিতে পারে সে বিষয়ে কিছু জানাতে পারেনি স্বজনরা।

ঢাকা মেডিক্যাল হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. আলাউদ্দিন মৃত্যু বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহের গলায় গলায় কালো দাগ রয়েছে। তার পরিবার বলেছে নিহত সরকারি চাকরি করতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খান জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি হাতিরঝিল থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, জুন ২১, ২০২১
এজেডএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ