ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করোনায় ক্ষতিগ্রস্তদের কল্যাণে সবাইকে এগিয়ে আসার আহ্বান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জুন ১৯, ২০২১
করোনায় ক্ষতিগ্রস্তদের কল্যাণে সবাইকে এগিয়ে আসার আহ্বান

ঢাকা: করোনায় ক্ষতিগ্রস্তদের কল্যাণে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

শনিবার (১৯ জুন) ঢাকার কড়াইলে সময় ফাউন্ডেশন ও ফিল্ড ন্যাশন আয়োজিত করোনাকালীন দুস্থ জনগোষ্ঠীর জন্য খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ আহ্বান জানান তিনি।

প্রতিমন্ত্রী বলেন, সারা বিশ্বের মতো বাংলাদেশেও কোভিড-১৯ এর প্রভাব পড়েছে। এতে অনেকেই কর্মহীন হয়েছেন। এই দুস্থ ও কর্মহীনদের কল্যাণে সমাজের সব শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার অত্যন্ত দক্ষতার সাথে কোভিড-১৯ মোকাবিলা করে যাচ্ছে। ফলে করোনা মোকাবিলায় আমরা বিশ্বে অন্যতম শীর্ষস্থানে রয়েছি। সরকারের আন্তরিকতার ফলে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীরাও স্বচ্ছন্দে জীবন-যাপন করতে পারছেন। সরকার দুস্থ ও কর্মহীনদের মাঝে পর্যাপ্ত পরিমাণ ত্রাণ সহায়তা দিয়েছে। সরকারের পাশাপাশি এ ক্ষেত্রে সমাজের বিত্তবানদেরকেও এগিয়ে আসতে হবে।

এ সময় জনপ্রশাসন প্রতিমন্ত্রী কোভিড-১৯ মোকাবিলায় সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান।

সময় ফাউন্ডেশনের সভাপতি ইমরান চৌধুরীর সভাপতিত্বে মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এছাড়াও ঢাকা উত্তরের ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা হাজী মো. মফিজুর রহমান, সময় ফাউন্ডেশনের পরিচালক রিজওয়ান শাহনেয়াজ সুজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, জুন ১৯, ২০২১
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।