ঢাকা, সোমবার, ১১ শ্রাবণ ১৪২৮, ২৬ জুলাই ২০২১, ১৫ জিলহজ ১৪৪২

জাতীয়

ফতুল্লায় কাভার্ডভ্যান-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, জুন ১৯, ২০২১
ফতুল্লায় কাভার্ডভ্যান-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় কাভার্ডভ্যান ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছে। এসময় অটোচালক গুরুতর আহত হয়েছে।

শনিবার (১৯ জুন) দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের ফতুল্লার মাসদাইর আমানা গার্মেন্টস কারখানার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন-আফসার (৫৬) ও আব্বাস উদ্দিন (৪৮)। তারা শহরের টানবাজার সুতার গতিতে লেবারের কাজ করেন।

পরিবারের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবউজ্জামান জানান, অটোরিকশাচালক দুইজন যাত্রী নিয়ে পঞ্চবটির দিকে যাচ্ছিল। আমানা গার্মেন্টেসের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডাভ্যান (ঢাকা মেট্রো-ন-১৭-৭৯৬২) অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই এক যাত্রীর মৃত্যু হয়। পরে অটোচালক ও অন্য যাত্রীকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানকার জরুরিবিভাগের চিকিৎসকরা যাত্রীকে মৃত ঘোষণা করেন। চালককে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। পরিবারের লোকজন থানায় অবগত না করে মরদেহ বাড়িতে নিয়ে যায়। দুর্ঘটনায় এলাকাবাসী চালকসহ গাড়িটি আটক করে পুলিশে সোপর্দ করে।

ওসি আরো জানান, নিহতের পরিবার ময়নাতদন্ত ছাড়া মরদেহ দাফন করার ইচ্ছে পোষণ করলে তাদের কাছ থেকে লিখিত আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, জুন ১৯, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa