ঢাকা, রবিবার, ৯ শ্রাবণ ১৪২৮, ২৫ জুলাই ২০২১, ১৪ জিলহজ ১৪৪২

জাতীয়

কুলিয়ারচরে ৩০ কেজি গাঁজাসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, জুন ১৮, ২০২১
কুলিয়ারচরে ৩০ কেজি গাঁজাসহ আটক ২ গাঁজা আটক দু’জন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় ৩০ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ দুই মাদকবিক্রেতাকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শুক্রবার (১৮ জুন) বিকেলে বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় র‌্যাব-১৪ ভৈরব র‌্যাব ক্যাম্প।

 

আটকরা হলেন- বরগুনা সদর উপজেলার আয়লা পাতাকাটা গ্রামের মো. শামসুল হকের ছেলে শাহ আলম (৪৫) ও চট্টগ্রামের হালিশহরের মাদর্য্যপাড়া নজির আহম্মদ চৌধুরী রোডের মৃত আব্দুল কাদেরের ছেলে মো. ফারুক (৪০)।  

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার (১৮ জুন) ভোরে উপজেলার দাড়িয়াকান্দি বাজার বাসস্ট্যান্ডে ডা. মহরম আলী মার্কেটের সামনে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কিশোরগঞ্জগামী লেনের ওপর অভিযান চালায় র‌্যাব। এ সময় একটি ট্রাকসহ শাহ আলম ও ফারুকে আটক করা হয়। পরে ট্রাকে তল্লাশি করে ৩০ কেজি ৫০০ গ্রাম গাঁজা জব্দ করে জব্দ করা হয়।

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বাংলানিউজকে জানান, গাঁজাসহ আটক দু’জনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জুন ১৮, ২০২১     
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa