ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

জাতীয়

সিলেটে একসঙ্গে তিন শিশু নিখোঁজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, জুন ১৮, ২০২১
সিলেটে একসঙ্গে তিন শিশু নিখোঁজ

সিলেট: সিলেটে দক্ষিণ সুরমার আহমদপুর থেকে যমজ দুই সহোদর ও বাড়ির গৃহকর্মীর ছেলে নিখোঁজ রয়েছে।

নিখোঁজ হওয়া শিশুরা হলো- আহমদপুর গ্রামের মৃত সামছুল ইসলামের যমজ সন্তান হাসান (১৩) ও হোসেন (১৩)।

তাদের সঙ্গে নিখোঁজ হয়েছে গৃহকর্মী সালমা বেগমে ছেলে অপু (১০)।

বৃহস্পতিবার (১৭ জুন) সকালে থেকে তিন শিশুকে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় নিখোঁজ শিশুদের চাচাতো ভাই সালাহ উদ্দিন দক্ষিণ সুরমা থানায় সাধারণ ডায়েরি (জিডি নম্বর-৮১১) করেছেন।

বাসার গৃহকর্মী জানান, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে তিন শিশুকে খোঁজ পাচ্ছেন না তারা। যমজ দুই ভাই গায়ের রং ফর্সা। উচ্চতা আনুমানিক ৫ ফুট, মুখমণ্ডল লম্বাটে ও হালকা-পাতলা গড়নের। অপুর গায়ের রং শ্যামলা, উচ্চতা আনুমানিক ৪ ফুট ২ ইঞ্চি, মুখমণ্ডল গোলাকার।

জমজ দুই সহোদর ও অপুর সন্ধান পেয়ে থাকলে থানায় অথবা হাসান ও হোসেনের চাচাতো ভাই সালাহ উদ্দিনের মোবাইল নম্বরে (০১৭১৫২৮৩৬৬২) যোগাযোগ করতে পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

নিখোঁজ হাসান ও হোসেন সিলেটের কুদরত উল্লাহ মাদরাসার হাফিজ বিভাগে এবং অপু দক্ষিণ সুরমার আহমদপুর এলাকার স্থানীয় একটি মাদরাসায় হাফিজ বিভাগে অধ্যায়নরত বলে জানিয়েছেন সালাহ উদ্দিন আহমদ।

তিনি বলেন, বৃহস্পতিবার সকালে কাউকে কিছু না বলে তারা বাসা থেকে বেরিয়ে আর ফিরে আসেনি। বর্তমানে মাদরাসা বন্ধ থাকায় তারা বাসায় থেকে পড়াশোনা করতো।

সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, নিখোঁজ শিশুরা কাউকে না বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। বৃহস্পতিবার সকালে গ্রামের একজন তাদের যেতে দেখেছেন। তিনি জিজ্ঞেসও করেছিলেন ‘কোথায় যাচ্ছো’? তারা কোনো কিছু বলেনি। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জুন ১৮, ২০২১
এনইউ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa