ঢাকা, রবিবার, ৯ শ্রাবণ ১৪২৮, ২৫ জুলাই ২০২১, ১৪ জিলহজ ১৪৪২

জাতীয়

রাজস্থলীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, জুন ১৮, ২০২১
রাজস্থলীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত ...

রাঙামাটি: রাঙামাটির রাজস্থলী উপজেলায় সড়ক দুর্ঘটনায় ওইপ্রুচিং মারমা (১৮) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছেন।  

এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।

এরা হলেন-কলেজছাত্রী মওইচিংথুই মারমা (২০) এবং মোটরসাইকেল চালক কাঞ্চন তঞ্চঙ্গ্যা।  

শুক্রবার (১৮ জুন) সকালে উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের শফিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওইপ্রুচিং মারমা বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়নের মংবাচিং মারমার মেয়ে এবং কাপ্তাই উপজেলার চিৎমরম উচ্চবিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী। আহত মওইচিংথুই মারমা কাপ্তাই উপজেলার কাপ্তাই ইউনিয়নের হরিণছড়া এলাকার বাসিন্দা এবং বাঙ্গালহালিয়া কলেজের এইচএসসি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্কুল এবং কলেজের ছাত্রীরা মোটরসাইকেলে করে রাজস্থলী উপজেলা থেকে বাঙ্গালহালিয়া বাজারের দিকে আসছিল। পথে শফিপুর গ্রামের কুদুমছড়া আবাসিক এলাকায় এলে পেছন দিক থেকে আসা একটি চাঁদের গাড়ি মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় মোটরসাইকেল চালকসহ তারা তিন জন সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন।  

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ওপ্রুইচিং মারমাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. বিলিয়ম এ সাংমা জানান, হাসপাতালের আনার আগে স্কুল শিক্ষার্থী মারা যান। আহত দুই জনের অবস্থা বর্তমানে আশঙ্কামুক্ত। তাদের চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে।  

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, জুন ১৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa