ঢাকা, রবিবার, ১৭ শ্রাবণ ১৪২৮, ০১ আগস্ট ২০২১, ২১ জিলহজ ১৪৪২

জাতীয়

বাসায় ফিরেছেন ইসলামি বক্তা আবু ত্ব-হা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, জুন ১৮, ২০২১
বাসায় ফিরেছেন ইসলামি বক্তা আবু ত্ব-হা

ঢাকা: গত ৮ দিন ধরে নিখোঁজ ইসলামি বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান ও তার সঙ্গীদের খোঁজ পাওয়া গেছে। তারা এখন রংপুর কোতোয়ালি থানায় আছেন।


 
শুক্রবার (১৮ জুন) দুপুরে রংপুরের কোতোয়ালি থানাধীন চারতলা মোড় আবহাওয়া অফিস মাস্টারপাড়া এলাকায় শ্বশুরবাড়িতে ফেরেন আদনান।

রংপুর মেট্টোপলিটন পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) মো. ফারুক হোসেন বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, আবু ত্ব-হাকে তার শ্বশুরবাড়ি থেকে থানায় নেওয়া হয়েছে।  

দুপুরের দিকে আবু ত্ব-হা ফিরেছেন বলে জানিয়েছেন তার শ্যালক জাকারিয়া হোসেন।

এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের ক্রাইম ডিভিশনের এক কর্মকর্তা জানান, আবু ত্ব-হাকে পাওয়া গেছে। এ বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

এর আগে গত ১০ জুন রাত থেকে দুই সঙ্গী ও গাড়িচালকসহ নিখোঁজ ছিলেন আবু ত্ব-হা মোহাম্মদ আদনান। আদনানের খোঁজ না পেয়ে তার মা রংপুর কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। নিখোঁজের আটদিন পর পাওয়া গেল ত্ব-হাকে।

এলাকাবাসীর দাবি, জুমার নামাজের পরপরই আবু ত্ব-হা ফিরে এসে খামার মোড়ের মাস্টারপাড়া এলাকায় তার শ্বশুরবাড়িতে অবস্থান করেন। এরপর বিকেল পৌনে ৩টার দিকে পুলিশ তাকে থানায় নিয়ে যায়।  

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, জুন ১৮, ২০২১
পিএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa