ঢাকা, রবিবার, ৯ শ্রাবণ ১৪২৮, ২৫ জুলাই ২০২১, ১৪ জিলহজ ১৪৪২

জাতীয়

প্রতিবেশী কিশোরীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় যুবক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, জুন ১৬, ২০২১
প্রতিবেশী কিশোরীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় যুবক খুন প্রতীকী ছবি

মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের রত্নাদিয়া গ্রামে প্রতিবেশী কিশোরীদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় রুবেল হোসেন (২০) নামে এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (১৫) মধ্যরাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রুবেল।

 

এর আগে পাশের গ্রামের শিপন, পারভেজ ও রকিসহ কয়েক যুবক হাতুড়ি দিয়ে পিটিয়ে ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে রুবেলকে।

জানা যায়, রত্নাদিয়া গ্রামের খালে নতুন পানি আসার পর সেখানে গোসল করে রুবেলের প্রতিবেশী কিশোরী বয়সের কিছু মেয়েরা। সেখানে গোসলের অজুহাতে ওই মেয়েদের উত্ত্যক্ত করে শিপন ও তার বন্ধুরা। এ বিষয়ে প্রতিবাদ করলে শিপনদের সঙ্গে রুবেলের কথা কাটাকাটি হয়। তার কিছুক্ষণ পরেই রুবেলকে মারধর করে আহতাবস্থায় ফেলে রাখে শিপন ও তার বন্ধুরা।  

পরে স্থানীয়রা রুবেলকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় রুবেলকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যান তিনি।  

মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা বলেন, রুবেল খুন হওয়ার বিষয়ে তদন্ত চলছে। খুব শিগগিরই এ ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে অভিযান চলমান রয়েছে।  

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, জুন ১৬, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa