ঢাকা, মঙ্গলবার, ১৯ শ্রাবণ ১৪২৮, ০৩ আগস্ট ২০২১, ২৩ জিলহজ ১৪৪২

জাতীয়

সংসদ কোয়ার্টার থেকে নারীর মরদেহ উদ্ধার, স্বামী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, জুন ১৬, ২০২১
সংসদ কোয়ার্টার থেকে নারীর মরদেহ উদ্ধার, স্বামী আটক

ঢাকা: জাতীয় সংসদ সচিবালয় কোয়ার্টারে নিবেদিতা রোয়াজা ওরফে নুসরাত জাহান (২৭) নামে এক নারীর মরদেহ উদ্ধারের ঘটনায় মূল অভিযুক্ত স্বামী মিল্লাত মামুনকে (২৭) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)।

মঙ্গলবার (১৫ জুন) বিকেলে রাজধানীর কল্যাণপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

ঘটনার বিবরণে জানা যায়, গত ১২ জুন শেরেবাংলা নগর থানা এলাকায় জাতীয় সংসদ সচিবালয় কোয়ার্টারে নিবেদিতা রোয়াজা ওরফে নুসরাত জাহান (২৭) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে মিল্লাত মামুনকে (২৭) আসামি করে একটি মামলা দায়ের করেন ভিকটিমের বাবা রত্ম কান্তি রোয়াজা।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক এএসপি মো. আবদুল্লাহ আল মামুন জানান, চাঞ্চল্যকর এই ঘটনায় ছায়াতদন্তের ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে কল্যাণপুর বাস কাউন্টার থেকে মিল্লাত মামুনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মিল্লাত মামুন ২০১৯ সালে নিজেকে বিসিএস ক্যাডার পরিচয় দিয়ে ভিকটিম নিবেদিতা রোয়াজায়াকে ধর্মান্তরিত করে বিয়ে করেন। পরে ওই নারীর নাম পাল্টে নুসরাত জাহান হয়। বিয়ের পর থেকে মামুন ভিকটিমকে প্রায়ই শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। একপর্যায়ে নির্যাতনে অতিষ্ঠ হয়ে গত ১২ জুন ওই নারী আত্মহত্যা করেন বলে জানা গেছে।

গ্রেফতার মিল্লাত মামুনকে শেরেবাংলা নগর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, জুন ১৬, ২০২১
পিএম/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa